নাটোরে অস্ত্র, গুলিসহ ৩ জেএমব... | jamunanews24.com

যমুনা নিউজ: নাটোরে বিপুল পরিমাণ বোমা তৈরীর সরঞ্জাম, ৪টি পিস্ত...

বাংলা  
 সারাদেশ
নাটোরে অস্ত্র, গুলিসহ ৩ জেএমবি সদস্য আটক
Published : Saturday, 14 January, 2017 at 12:28 PM,  Read :  45  times.
নাটোরে অস্ত্র, গুলিসহ ৩ জেএমবি সদস্য আটকযমুনা নিউজ: নাটোরে বিপুল পরিমাণ বোমা তৈরীর সরঞ্জাম, ৪টি পিস্তল, ৬টি ম্যাগজিন ও ১৭ রাউন্ড গুলিসহ জঙ্গী সংগঠন জেএমবি’র ৩ সদস্যকে আটক করেছে বগুড়া গোয়েন্দা পুলিশের একটি বিশেষ টিম।

শুক্রবার রাতে সদর উপজেলার চাঁদপুর পাবনাপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এ বিষয়ে নাটোরের পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার জানান, সম্প্রতি বগুড়ায় এক জেএমবি সদস্যকে গ্রেফতার করে  পুলিশ। গ্রেফতারকৃত ওই জেএমবি সদস্যের স্বীকারোক্তি অনুয়ায়ী শুক্রবার রাতে সদর উপজেলার চাঁদপুর গ্রামের ফজলুর রহমানের বাড়িতে অভিযান চালায় বগুড়া ডিবি পুলিশের একটা বিশেষ দল।  এ সময় ফজলুর রহমানের বাড়ি থেকে ৪টি পিস্তল, ৬টি ম্যাগজিন, ১৭ রাউন্ড গুলি এবং বোমা বানানোর বিপুল পরিমাণ সরঞ্জাম উদ্ধার করা হয়। এসময় আটক করা হয় ফজলুর রহমানসহ ৩ জনকে। আটক ফজলুর রহমান চাঁদপুর গ্রামের মোতালেব প্রামানিকের ছেলে। বাকি দুজনের পরিচয় জানা যায়নি।  তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আটককৃতরা জঙ্গী সংগঠন জেএমবির সদস্য।

নাটোরে অস্ত্র, গুলিসহ ৩ জেএমবি সদস্য আটকএদিকে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন রাজশাহী রেঞ্জের ডিআইজি খুরশিদ হোসেন ও নাটোরের পুলিশ সুপার (এসপি) বিপ্লব বিজয় তালুকদার।
 
এসময় রাজশাহী রেঞ্জের ডিআইজি খুরশিদ আলম সাংবাদিকদের বলেন, বিশ্ব ইজতেমায় নাশকতা করতে জঙ্গী গোষ্ঠিরা জড়ো হচ্ছিল। কিন্তু পুলিশের নজরদারীতে থাকার কারণে বিপুল পরিমাণ বোমা তৈরীর সরঞ্জাম ও অস্ত্রসহ আটক করা সম্ভব হয়েছে।

jamunanews24.com/shanto/hasib/rana/14 january 2017

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �