A PHP Error was encountered

Severity: Warning

Message: imagejpeg(assets/shares/bn/news-e14601b19b804b49c4022a1dd205554e.jpeg): failed to open stream: Permission denied

Filename: controllers/Reader.php

Line Number: 352

Backtrace:

File: /var/www/html/old_jamuna/application/controllers/Reader.php
Line: 352
Function: imagejpeg

File: /var/www/html/old_jamuna/application/controllers/Reader.php
Line: 66
Function: call_user_func_array

File: /var/www/html/old_jamuna/index.php
Line: 295
Function: require_once

শামীমের কণ্ঠে র‌্যাপ | jamunanews24.com

শামীমের কণ্ঠে র‌্যাপ | jamunanews24.com

যমুনা নিউজ: নারায়ণগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রীদে...

বাংলা  
 রাজনীতি
শামীমের কণ্ঠে র‌্যাপ
Published : Friday, 13 January, 2017 at 11:55 PM,  Read :  136  times.
শামীমের কণ্ঠে র‌্যাপযমুনা নিউজ: নারায়ণগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রীদের কথায় যেন স্বামীরা উঠবস করে এমন দোয়া করেছেন নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। এবং অনুষ্ঠানে একটি র‍্যাপ গানও গেয়েছেন তিনি।

শুক্রবার বিকালে স্কুলটির ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে সাংস্কৃতিক অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যে শামীম ওসমান এসব কথা বলেন। ওই বক্তব্যে মঞ্চের প্রথম সারিতেই বসে ছিলেন তাঁরই সহধর্মিনী ও বাংলাদেশ মহিলা সংস্থার নারায়ণগঞ্জ জেলার চেয়ারম্যান সালমা ওসমান লিপি।

একেএম শামীম ওসমান অনুষ্ঠানে আসা ছাত্রীদের মাথায় ফুল দেখে বলেন, ‘ছোট বড় সবাই মাথায় যে ফুল পড়েছেন তাতে মনে হচ্ছে আমি একটি ফুলের বাগানে এসে পড়েছি। যারা বিবাহিত আপনাদের কথায় যেন আপনাদের স্বামীরা উঠাবসা করে এজন্য দোয়া করি। আর যারা এখনো বিয়ে করেন নাই তাদেরও যাতে এ রকম স্বামী হয় যারা আপনাদের কথায় উঠে এবং বসে।’
শামীমের কণ্ঠে র‌্যাপ
পরে শামীম ওসমান স্কুলের প্রধান শিক্ষিকা রেবেকা সুলতানা ও শিক্ষার্থীদের অনুরোধে ‘আমাদের ছোট নদী চলে বাকে বাকে, বৈশাখ মাসে তার হাঁটু জল থাকে, ইটস মাই লাইফ’ ছড়া ও গানের কয়েক লাইন ‘’ গান আদলে গেয়ে শোনান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শামীম ওসমানের বড় ভাই নারায়ণগঞ্জ-৫ (শহর ও বন্দর) আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান, তারই সহধর্মিনী ও স্কুলের প্রাক্তন ছাত্রী নাসরিন ওসমান, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবের সাধারণ সম্পাদক খালেদ হায়দার খান কাজল, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১২নং ওয়ার্ডের কাউন্সিলর শওকত হাসেম শকু, তার সহধর্মিনী দিপা হাসেম প্রমুখ।

jamunanews24.com/a.rahim/13 jan 2017

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �