A PHP Error was encountered

Severity: Warning

Message: imagejpeg(assets/shares/bn/news-6f049b067c1035a9c94df12ec788cb60.jpeg): failed to open stream: Permission denied

Filename: controllers/Reader.php

Line Number: 352

Backtrace:

File: /var/www/html/old_jamuna/application/controllers/Reader.php
Line: 352
Function: imagejpeg

File: /var/www/html/old_jamuna/application/controllers/Reader.php
Line: 66
Function: call_user_func_array

File: /var/www/html/old_jamuna/index.php
Line: 295
Function: require_once

জঙ্গি দমনে বাংলাদেশ বিশ্বের র... | jamunanews24.com

জঙ্গি দমনে বাংলাদেশ বিশ্বের র... | jamunanews24.com

যমুনা নিউজ: পুলিশের মহাপরিদর্শক ( আইজিপি) একে এম শহীদুল হক বল...

বাংলা  
 জাতীয়
জঙ্গি দমনে বাংলাদেশ বিশ্বের রোল মডেল
Published : Friday, 13 January, 2017 at 9:59 PM,  Read :  55  times.
জঙ্গি দমনে বাংলাদেশ বিশ্বের রোল মডেলযমুনা নিউজ: পুলিশের মহাপরিদর্শক ( আইজিপি) একে এম শহীদুল হক বলেছেন, জঙ্গি দমনে আমাদের অনেক সফলতা রয়েছে। জঙ্গি দমনে বাংলাদেশ বিশ্বের রোল মডেল। এই দেশে জঙ্গিবাদ কখনও মাথা চাড়া দিয়ে উঠতে পারবে না। যারা উঠেছিল তাদের মাথা আমরা ভেঙে দিয়েছি।

শুক্রবার শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার লার্কাতা গ্রামে লার্কাতা ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত গ্রাম দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শহীদুল হক আরো বলেন, জঙ্গি দমনে বাংলাদেশের পুলিশ এখন বিশ্বে মডেল। পুলিশ এ পর্যন্ত ছয়টি জঙ্গি আস্তানায় অভিযান চালিয়ে সফল ও সাহসিকতার দৃষ্টান্ত স্থাপন করেছে।

তিনি বলেন, হলি আর্টিজানের হামলার পর যে বিদেশিরা ফিরে গিয়েছিল, তারা এখন আসতে শুরু করেছে। জঙ্গি দমনে প্রধানমন্ত্রী জিরো টলারেন্স দেখাতে বলেছেন। পুলিশ সেভাবেই কাজ করে যাচ্ছে।

লার্কাতা ফাউন্ডেশনের উদ্যোগে দিবসটি উপলক্ষে আজ শুক্রবার থেকে দুই দিনের কর্মসূচি শুরু হয়েছে। এ কর্মসূচির উদ্বোধন করেন আইজিপি শহীদুল হক।

সংগঠনটির সভাপতি মঞ্জুরুল হক সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে মূল প্রবন্ধ পাঠ করেন লাকার্তা ফাউন্ডেশনের সাংগঠনিক পরিচালক আবেদুর রহমান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক নূরুল আমীন বেপারী, জেলা পরিষদের চেয়ারম্যান সাবেদুর রহমান, জেলা প্রশাসক মাহমুদুল হোসাইন খান, পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন, ব্যবসায়ী শামছুর রহমান।

গ্রাম দিবস উপলক্ষে লাকার্তা ফান্ডেশন থেকে ওই গ্রামের ১০টি পরিবারকে ১০টি বসতঘর ও ১০টি পরিবারকে ১০টি গাভি প্রদান করা হয়েছে। এছাড়া গ্রামের ৬০০ মানুষকে চিকিৎসা সেবা ও বিনামূল্যে ওষুধ দেয়া হয়েছে।

jamunanews24.com/sm/13 january 2017

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �