কাবুলে পাকিস্তান দূতাবাসের সা... | jamunanews24.com

যমুনা নিউজ: আফগানিস্তানের কাবুলে পাকিস্তান দূতাবাসের সামনে পা...

বাংলা  
 আন্তর্জাতিক
কাবুলে পাকিস্তান দূতাবাসের সামনে বিক্ষোভ
Published : Friday, 13 January, 2017 at 8:18 PM,  Read :  21  times.
যমুনা নিউজ: আফগানিস্তানের কাবুলে পাকিস্তান দূতাবাসের সামনে পাকিস্তান-বিরোধী বিক্ষোভ কর্মসূচি পালন করেছে আফগানিস্তান গ্রিন ট্রেড (এজিটি) নামের একটি সংগঠন।

শুক্রবার পাকিস্তানের গোয়েন্দা সংস্থা আইএসআই এবং পাক সেনাদের বিরুদ্ধে সন্ত্রাসবাদে মদদ দেয়ার অভিযোগ এনে এ বিক্ষোভ অনুষ্ঠিত হয়। এসময় বিক্ষোভকারীরা পাকিস্তান-বিরোধী স্লোগান দিতে থাকে।

পাকিস্তান-ভিত্তিক গণমাধ্যম ডনের খবরে বলা হয়েছে, আফগানিস্তান গ্রিন ট্রেড (এজিটি) নামের একটি সংগঠনের উদ্যোগে এ বিক্ষোভ কর্মসূচি পালিত হয়েছে।
কাবুলে পাকিস্তান দূতাবাসের সামনে বিক্ষোভ

বিক্ষোভ থেকে পাকিস্তান দূতাবাস সরিয়ে নেয়ার দাবি জানানো হয়। এছাড়া পাকিস্তানের গোয়েন্দা সংস্থা আইএসআই অফগানিস্তানে সন্ত্রাসবাদে মদদ দিচ্ছে বলেও অভিযোগ করা হয়।

এজিটির সদস্য ফাহিম খোদামানি জানিয়েছেন, আমরা প্রত্যক্ষ করছি কাবুলে বিভিন্ন সময়ে সংগঠিত হামলার ঘটনায় আইএসআই-এর হাত রয়েছে।

তিনি বলেন, গত বুধবার কান্দাহারে প্রাদেশিক সরকারের একটি অতিথিশালায় বিস্ফোরণ ও হেলমান্দে অপর একটি অতিথিশালায় আত্মঘাতী বোমা হামলায় অন্তত ১৮ জন নিহত হয়েছেন।

নিহতদের মধ্যে অন্তত চারজন অারব রয়েছেন। এ হামলার সঙ্গেও পাকিস্তান জাড়িত। আফগানিস্তানের সন্ত্রাসবাদে তারা সবসময় মদদ দিয়ে আসছে। 

jamunanews24.com/S.alam/ 13 jan 2017

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �