বেনাপোল হয়ে বিদেশি মুসল্লি আস... | jamunanews24.com

যমুনা নিউজ: ৬৫তম বিশ্ব ইজতেমায় যোগ দিতে বেনাপোল চেকপোস্ট হয়ে ...

বাংলা  
 জাতীয়
বেনাপোল হয়ে বিদেশি মুসল্লি আসছেন ইজতেমায়
Published : Friday, 13 January, 2017 at 7:36 PM,  Read :  9  times.
বেনাপোল হয়ে বিদেশি মুসল্লি আসছেন ইজতেমায়যমুনা নিউজ: ৬৫তম বিশ্ব ইজতেমায় যোগ দিতে বেনাপোল চেকপোস্ট হয়ে বিশ্বের বিভিন্ন দেশ থেকে বিদেশি মেহবানরা বাংলাদেশে আসছেন। চলতি বিশ্ব ইজতেমায় বৃহস্পতিবার বিকেল পর্যন্ত তিন হাজারেরও বেশি বিদেশি মুসল্লি এসেছেন।

বেনাপোল জামিয়া আরাবিয়া বাগ এ জান্নাত কওমি মাদরাসার কর্মকর্তা হাজি নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

বিদেশি মেহমানরা যে সব দেশ থেকে আসছেন তার মধ্যে উল্লেখযোগ্য হলো ভারত, নিউজিল্যান্ড, শ্রীলঙ্কা, নেদারল্যান্ড, জাম্বিয়া, চীন, চাদ, কিরগিজস্থান, তাজিকিস্তান, আজারবাইজান, রাশিয়া, সেনেগাল, ইরান, ইন্দোনেশিয়া, ইতালি, দক্ষিণ আফ্রিকা, জর্দান, মালয়েশিয়া, সুদান, সৌদি আরব, ইয়েমেন, ফ্রান্স, তিউনিশিয়া, ফিজি, ফিলিপাইন, সোমালিয়া, যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র, অস্ট্রেলিয়া, ইথিওপিয়া, মরক্কো, মোজাম্বিক, ইউক্রেন, মিসর, বেলজিয়াম, বাইরাইন, সেনেগাল, কাতার, মালে, নেপাল, থাইল্যান্ড, কেনিয়া, সুইডেন, তুরস্ক ও ক্যামেরুন।

বেনাপোল চেকপোস্ট পুলিশ ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম ইকবাল হোসেন জানান, বিশ্ব ইজতেমার মেহমানদের দ্রুত ইমিগ্রেশন সংক্রান্ত কাজ সম্পন্ন করা হচ্ছে। বেনাপোল পুলিশ ইমিগ্রেশনে একটি পৃথক ডেস্ক খোলা হয়েছে। এ জন্য অতিরিক্ত লোক নিয়োগও দেওয়া হয়েছে। বিদেশি মেহমানদের পুলিশ ইমিগ্রেশন ও এনএসআইর সদস্যরা সেবা দিচ্ছেন।

Jamunanews24.com/tofazzal/manik/ 13 January 2017

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �