A PHP Error was encountered

Severity: Warning

Message: imagejpeg(assets/shares/bn/news-f60244ec97d110c8e60e2eace9617a74.jpeg): failed to open stream: Permission denied

Filename: controllers/Reader.php

Line Number: 352

Backtrace:

File: /var/www/html/old_jamuna/application/controllers/Reader.php
Line: 352
Function: imagejpeg

File: /var/www/html/old_jamuna/application/controllers/Reader.php
Line: 66
Function: call_user_func_array

File: /var/www/html/old_jamuna/index.php
Line: 295
Function: require_once

৫ সহস্রাধিক প্রতিষ্ঠানকে এমপি... | jamunanews24.com

৫ সহস্রাধিক প্রতিষ্ঠানকে এমপি... | jamunanews24.com

যমুনা নিউজ: ঘোষিত ৫ সহস্রাধিক নন-এমপিও শিক্ষা প্রতিষ্ঠানকে এম...

বাংলা  
 জাতীয়
৫ সহস্রাধিক প্রতিষ্ঠানকে এমপিওভুক্তির দাবি
Published : Friday, 13 January, 2017 at 6:25 PM,  Read :  137  times.
৫ সহস্রাধিক প্রতিষ্ঠানকে এমপিওভুক্তির দাবিযমুনা নিউজ: ঘোষিত ৫ সহস্রাধিক নন-এমপিও শিক্ষা প্রতিষ্ঠানকে এমপিওভুক্তির দাবিতে ৬ষ্ঠ দিনের মতো অবস্থান কর্মসূচি পালন করেছে নন-এমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক-কর্মচারী ফেডারেশন।

আজ শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে এ কর্মসূচি পালন করে সংগঠনটি। কর্মসূচিতে সারা দেশের সহস্রাধিক শিক্ষক অংশ নেন।

নন-এমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক-কর্মচারী ফেডারেশনের সভাপতি অধ্যক্ষ মো. এশারত আলী ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ ড. বিনয় ভূষণ রায়ের নেতৃত্বে সারাদেশ থেকে আসা শিক্ষক ও কর্মচারীরা এতে অংশ নেন।

সংগঠনটির মতে, বর্তমানে সারা দেশে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক (বিদ্যালয়, কলেজ, কারিগরি ও মাদরাসা) বিভিন্ন স্তরে ৫ থেকে ৬ হাজার শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত নয়। এমপিওভুক্তদের মতো নন-এমপিও প্রতিষ্ঠানও একই কারিকুলাম ও নিয়ম নীতিতে পরিচালিত হয়। অথচ এমপিওভুক্ত প্রতিষ্ঠানে চাকরিজীবীদের বাড়িয়ে প্রায় দ্বিগুণ করা হলেও নন-এমপিওভুক্তদের বেলায় হচ্ছে না।

অবিলম্বে স্বীকৃতিপ্রাপ্ত শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্ত করা না হলে একে একে এসব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ হয়ে যাওয়ার আশংকা রয়েছে বলেও জানায় সংগঠনটি।

উল্লেখ্য, একই দাবিতে গত ৮ জানুয়ারি সংগঠনটির পক্ষ থেকে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দেয়া হয়। ৯ জানুয়ারি মানবাধিকার কমিশনের চেয়ারম্যানের কাছে শিক্ষকদের মানবাধিকার লঙ্ঘনের প্রতি দৃষ্টি আকর্ষণ করে স্মারক লিপি দেন তারা।

Jamunanews24.com/Tapan/anis/manik/ 13 Jan 2017

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �