A PHP Error was encountered

Severity: Warning

Message: imagejpeg(assets/shares/bn/news-2b094148a9d10109b903715267c4dd14.jpeg): failed to open stream: Permission denied

Filename: controllers/Reader.php

Line Number: 352

Backtrace:

File: /var/www/html/old_jamuna/application/controllers/Reader.php
Line: 352
Function: imagejpeg

File: /var/www/html/old_jamuna/application/controllers/Reader.php
Line: 66
Function: call_user_func_array

File: /var/www/html/old_jamuna/index.php
Line: 295
Function: require_once

ওবামা কন্যাদের কাছে বুশ কন্যা... | jamunanews24.com

ওবামা কন্যাদের কাছে বুশ কন্যা... | jamunanews24.com

যমুনা নিউজ: বিদায়ী মার্কিন প্রেসিডেন্টের দুই কন্যাকে খোলা চিঠ...

বাংলা  
 আন্তর্জাতিক
ওবামা কন্যাদের কাছে বুশ কন্যাদের খোলা চিঠি
Published : Friday, 13 January, 2017 at 6:16 PM,  Read :  217  times.
ওবামা কন্যাদের কাছে বুশ কন্যাদের খোলা চিঠিযমুনা নিউজ: বিদায়ী মার্কিন প্রেসিডেন্টের দুই কন্যাকে খোলা চিঠি আর এক প্রাক্তন প্রেসিডেন্টের দুই মেয়ের। ডোনাল্ড ট্রাম্পের জয়ের পরে সপরিবারে হোয়াইট হাউস ছাড়ছেন বারাক ওবামা। অনেকটাই পাল্টে যাবে ওবামা পরিবারের জীবনের চালচলন।

ঠিক যেভাবে বদলে গিয়েছিল জর্জ বুশের পরিবারের জীবনযাত্রা। কীভাবে এই নতুন জীবনের সঙ্গে মানিয়ে নেবেন ওবামার দুই মেয়ে সাশা এবং মালিয়া।‌ সেই টিপসই দিলেন বুশের দুই কন্যা বারাবারা এবং জেনা।

চিঠিতে বুশ কন্যারা লিখেছেন ‘‌তোমরা এতদিন দেশের সবচেয়ে গুরুত্বপূ্র্ণ পরিবারের সদস্যা হিসাবে বেড়ে উঠেছো। এবার তোমাদের সামনে নতুন চ্যালেঞ্জ। তোমাদের কেউ বলে দেবে না, পরিবারের ভাবমূর্তি অক্ষুণ্ণ রাখতে কী কী করা উচিত বা কী করা উচিত নয়।

কিন্তু তোমাদের নিজেদেরই সেটা খেয়াল রাখতে হবে। মনে রেখো, কোনো খারাপ কাজ করলে সব সময়েই প্রাক্তন প্রেসিডেন্টের মেয়ের তকমাটা তোমাদের গায়ে লেগে যাবে। তাতে গোটা দেশের নামই খারাপ হবে। তোমরা নিশ্চয়ই তোমাদের বাবার পরিচয় নিয়ে গর্বিত। তবে বাবার ছায়ার বাইরে বেরিয়ে এসেও দেশের জন্য ভাল কাজ করতে হবে, যাতে তোমাদের বাবাও তোমাদের নিয়ে গর্বিত হতে পারেন।

টাইম ম্যাগাজিনে প্রকাশিত এই চিঠিতে বুশ–কন্যারা আরো লিখেছেন, তোমরা এবার কলেজে পড়তে যাচ্ছো। সেখানে জীবনটা উপভোগ করো। খোলা মনে পৃথিবী দেখো। মনে রেখো তোমাদের মতো তরুণ–তরুণীদের ওপরেই নতুন পৃথিবী গড়ার দায়িত্ব রয়েছে। হোয়াইট হাউসে কড়া নিরাপত্তার মধ্যে তোমাদের দিনযাপন করতে হয়েছে। হয়তো অনেক সমালোচনা ও বিদ্রুপও শুনতে হয়েছে। সে সবে কান দিও না। কারণ তোমাদের সম্পর্কে কটূ মন্তব্য যারা করেছেন, তারা কেউই তোমাদের মতো নিরাপত্তার কড়াকড়ির মধ্যে জীবনযাপন করেননি।

jamunanews24.com/zobaida/13 january 2017

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �