শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র ... | jamunanews24.com

যমুনা নিউজ: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র হচ্ছে ...

বাংলা  
 রাজনীতি
শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র হচ্ছে
Published : Friday, 13 January, 2017 at 3:57 PM,  Read :  27  times.
শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র হচ্ছেযমুনা নিউজ: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র হচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাড. সাহারা খাতুন।

শুক্রবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে ১৭তম থেকে ২০তম গ্রেডের সরকারি কর্মচারীদের জাতীয় সম্মেলনে প্রধান অতিথির ভাষণে তিনি এ কথা বলেন ।

সাহারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র হচ্ছে। এর আগে খুনি মোশতাক-জিয়া বঙ্গবন্ধুকে হত্যা করেছে। সে খুনির দোসররা এখনো সক্রিয়। এই চক্রান্ত নস্যাৎ করে দেওয়া হবে বলেও জানান তিনি।

সাহারা আরও বলেন, সরকার দেশের উন্নয়নে নিরলস কাজ করে যাচ্ছে। সরকারি কর্মকর্তাদের সরকার বেতন বাড়িয়েছে। সে জন্য আজ চতুর্থ শ্রেণির কর্মচারী বলে কোনো কিছু নেই। বেতন স্কেলের কারণে চতুর্থ শ্রেণির কর্মচারীরা নিজেদের ১৭তম থেকে ২০তম গ্রেড বলতে পারছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির ভাষণে স্বাধীনতা চিকিৎসা ফোরাম (স্বাচিপ) এর যুগ্ম মহা সচিব ড. উত্তম বড়ুয়া বলেন, বঙ্গবন্ধু মানুষদের জন্য কাজ করেছে। শ্রমজীবী মানুষের অধিকার আদায়ে বঙ্গবন্ধু জেল খেটেছে। তাঁর সুযোগ্য কন্যার কল্যাণে এখন চতুর্থ শ্রেণির কর্মচারীরা নিজেদের ১৭ তম থেকে ২০ তম গ্রেডের পরিচয় দিতে পারছে।

১৭তম থেকে ২০ তম গ্রেডের সরকারি কর্মচারীদের জাতীয় সম্মেলনে ৮১ সদস্য বিশিষ্ট জাতীয় কমিটি গঠন করা হয়।

jamunanews24.com/a.rahim/ 13 jan 2017

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �