হাসিনা দেশকে দুর্নীতির মহাসড়ক... | jamunanews24.com

যমুনা নিউজ: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলে...

বাংলা  
 রাজনীতি
হাসিনা দেশকে দুর্নীতির মহাসড়কে নিয়ে গেছেন
Published : Friday, 13 January, 2017 at 3:53 PM,  Read :  18  times.
হাসিনা দেশকে দুর্নীতির মহাসড়কে নিয়ে গেছেনযমুনা নিউজ: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতির উন্নয়ন করেছেন, দেশের জনগণের উন্নয়ন করেননি। দেশকে উন্নয়নের নয়, দুর্নীতির মহাসড়কে নিয়ে গেছেন তিনি।

শুক্রবার দুপুরে রাজধানীর ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনে জাগপা ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

রিজভী বলেন, উনি (প্রধানমন্ত্রী) গতকাল রেডিও-টিভিতে দেয়া ভাষণে বলেছেন, দেশকে তিনি উন্নয়নের মহাসড়কে নিয়ে গেছেন। কিন্তু আমরা দেখেছি বাংলাদেশের রাজকোষ থেকে ৮০০ কোটি টাকা এবং সোনালি ব্যাংকের কোটি কোটি টাকা উধাও হয়ে গেছে। ৪ হাজার কোটি টাকার দুর্নীতি হলো, অথচ অর্থমন্ত্রী বললেন, এটা কোনো টাকাই না। তারা দুর্নীতির উন্নয়ন করেছেন, দেশের জনগণের উন্নয়ন করেননি। দেশের উন্নয়ন করলে আমার আপনার মুখে হাসি ফুটতো।

তিনি বলেন, আজকে মা তার সন্তানকে বিক্রি করে, হত্যা করে। আমরা এর আগে কখনো এগুলো দেখিনি। আজকে সামাজিক অবস্থা এমন পর্যায়ে চলে গেছে, মা তার সন্তানকে হত্যা করছেন। এই হল শেখ হাসিনার উন্নয়ন।

বিএনপির এই নেতা বলেন, পদ্মা সেতুর দুর্নীতি আন্তর্জাতিকভাবে স্বীকৃত। তখন যে মন্ত্রী ছিলেন ( যোগাযোগ ও সেতু) তার পক্ষে কতো সাফাই গাওয়া হল, তিনি দেশপ্রেমিক, তিনি এই, সেই। অথচ তার শেষ রক্ষা হলো না।

আওয়ামী লীগ সরকারের ৩ বছর র্পূতি উপলক্ষে দেশের জনগণকে ধন্যবাদ জানানোর সমালোচনা করে বিএনপির এই নেতা বলেন, এই লজ্জা আমরা কোথায় রাখি। যারা আন্তর্জাতিক মাস্টার প্লান করে ২০০৮ সালে ক্ষমতায় এসে ৫ বছর পর ২০১৪ সালে সর্ম্পূণ অবৈধভাবে নির্বাচন করে ৩ বছর ধরে ক্ষমতায় রয়েছেন তারা ধন্যবাদ জানান জনগণকে।

রিজভী আরও বলেন, দেশের কোনো উন্নয়ন হয়নি, উন্নয়ন হয়েছে উনার এমপি, মন্ত্রী, ও আত্মীয়-স্বজনদের। আজকে দেশের প্রতিটি জায়গায় লুটপাট, ডাকাতি, আত্মসাৎ ছাড়া কোনো উন্নয়ন হয়নি। শেখ হাসিনার করা প্রতিটি আইন গণবিরোধী ও দুর্নীতির পক্ষে। তিনি গায়ের জোরে মিডিয়ার সামনে উন্নয়নের ফিরিস্তি দিচ্ছেন।

প্রধানমন্ত্রীর সমালোচনা করে তিনি বলেন, আজকে আমরা একটি মিথ্যাচারের মধ্যে বসবাস করছি। গোটা জাতিকে বন্দি করেছেন একজন শাসক। তার ( শেখ হাসিনার) নীতির বাইরে কোনো কথা নেই, তিনি যখন যা খুশি তাই করছেন। তিনি যা ভাবেন তার বিরুদ্ধে প্রতিবাদ করার সাহস কারো নেই। একটা ভুল ইতিহাসের শিক্ষা থেকে তিনি এগুলো করছেন। একদিন এই ভুল তার ভাঙবে।

আয়োজক সংগঠনের সভাপতি সাইফুল আলমের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন জাতীয় গণতান্ত্রিক পার্টির সহ-সভাপতি অধ্যাপিকা রেহানা প্রধান, সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, ছাত্রদলের দফতর সস্পাদক আবদুস সাত্তার পাটোয়ারী প্রমুখ।

jamunanews24.com/M.Arif/sm/ 13 janu. 2017

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �