স্পর্শিয়া-তৌসিফের মিউজিক্যাল ... | jamunanews24.com

যমুনা নিউজ: ছোট পর্দায় স্পর্শিয়া-তৌসিফের জুটি বেশ জনপ্রিয়। চল...

বাংলা  
 বিনোদন
স্পর্শিয়া-তৌসিফের মিউজিক্যাল ফিল্ম
Published : Friday, 13 January, 2017 at 2:47 PM,  Read :  16  times.
স্পর্শিয়া-তৌসিফের মিউজিক্যাল ফিল্মযমুনা নিউজ: ছোট পর্দায় স্পর্শিয়া-তৌসিফের জুটি বেশ জনপ্রিয়। চলচ্চিত্রে স্পর্শিয়াকে আর কয়েক দিন পরই দেখা যাবে। মাত্রই শুরু করছেন নতুন চলচ্চিত্রের কাজ। তৌসিফের এখনো সে অভিজ্ঞতা হয়নি।

তবে একটি গানের মাধ্যমে এ দু’জনকেই চলচ্চিত্রের আবহে দেখা যাচ্ছে। ‘হারালো অজানায়’ শিরোনামের গল্পনির্ভর সে গানে তারা মডেল হয়েছেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় ইউটিউবে প্রকাশিত হয়েছে ভিডিওটি। গানটি গেয়েছেন নাহিদ মেহেদী। সূচির কথায় এর সুর-সংগীত করেছেন অদিত। ভিডিওটি পরিচালনা করেছেন তানিম রহমান অংশু।

গানটি প্রসঙ্গে নাহিদ মেহেদী বলেন, এটুকু বলব, বেশ ভালো হয়েছে গানের কাজটি। এখানে একটি গল্প বলতে চেয়েছি। দুজন ছেলে-মেয়ের ভালোবাসা ও হারানোর গল্প। ভিডিওতেও তা সুন্দরভাবে উঠে এসেছে। আমার বিশ্বাস, গানটি দর্শক-শ্রোতারা সুন্দরভাবে গ্রহণ করবেন।

এদিকে অর্চিতা স্পর্শিয়া বলেন, গান পছন্দ হওয়ার পর যখন ভিডিওর জন্য একটা দারুণ গল্প পাই তখন আরো ভালো লাগে। এই গানটি তেমন কিছুই হয়েছে। যেখানে আমি প্রাণখুলে হেসেছি, ভালোবেসেছি এবং মৃত্যুর পথ থেকে বেঁচে এসেছি। সঙ্গে ছিলো আবার বন্ধু তৌসিফ! সব মিলিয়ে এটা একটা অসাধারণ কাজ হয়েছে। আমার ভক্তদের জন্য নতুন বছরের সবচেয়ে বড় চমক এটি।

গানটি প্রকাশ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি। ইউটিউব ছাড়াও এটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও প্রকাশিত হয়েছে।

jamunanews24.com/zobaida/anis/13 january 2017

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �