গানেই ব্যস্ত থাকতে চান হৃদয় | jamunanews24.com

যমুনা নিউজ: জনপ্রিয় কন্ঠশিল্পী হৃদয় খান।গানের পাশাপাশি গত বছর...

বাংলা  
 বিনোদন
গানেই ব্যস্ত থাকতে চান হৃদয়
Published : Friday, 13 January, 2017 at 2:12 PM,  Read :  23  times.
গানেই ব্যস্ত থাকতে চান হৃদয়যমুনা নিউজ: জনপ্রিয় কন্ঠশিল্পী হৃদয় খান।গানের পাশাপাশি গত বছর বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছিলেন মিউজিক সেনসেশন হৃদয় খান। অভিনেত্রী ও নির্মাতাদের সঙ্গে তার কাজের অভিজ্ঞতাও হয়। আর এসব নাটকের মাধ্যমে ভালো সাড়াও পান হৃদয়। বিশেষ করে নতুন হলেও তার অভিনয় বেশ প্রশংসিত হয় দর্শকমহলে। যার কারণে অনেক প্রস্তাব আসতে থাকে অভিনয়ের জন্য।

কিন্তু নতুন বছরে নতুন সিদ্ধান্ত জানালেন হৃদয়। অভিনয়ে আর হয়তো দেখা যাবে না তাকে। কারণ শখের বসে কয়েকটি নাটক করলেও আপাতত আর করবেন না বলে জানালেন তিনি। তার আসল জায়গা মিউজিক। এর বাইরে অন্য কিছু নিয়ে এখন ভাবছেন না।

এদিকে নতুন বছরে গান নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন হৃদয় খান। গত কয়েকদিনে কয়েকটি বড় মাপের কনসার্টে গান পরিবেশন করেছেন তিনি। আর নতুন গান তৈরির কাজতো রয়েছেই। অ্যালবাম ও চলচ্চিত্রের গান নিয়ে প্রতিদিনই নিজের স্টুডিওতে ব্যস্ত সময় পার করছেন হৃদয়।

এ বিষয়ে তিনি বলেন, এ বছর পুরোটা গানেই দেবো। হৃদয় মিক্স-৪ এর কাজ করছি। খুব শিগগিরই এ অ্যালবামের শিল্পীদের নাম জানাবো। আশা করছি ভালোবাসা দিবসেই অ্যালবামটি শ্রোতাদের হাতে তুলে দিতে পারবো। এছাড়াও চলচ্চিত্রের কাজ করছি কিছু। পাশাপাশি জিঙ্গেলের কাজও চলছে। সব মিলিয়ে প্রতিদিনই স্টুডিওতে কাজ করছি।

এদিকে হৃদয় খান বেশ দীর্ঘ সময় ধরে এবিসি রেডিও স্টেশনে ‘এইচকে শো’ নামের একটি শো করছেন। তার আরজে গিরীও শ্রোতারা বেশ উপভোগ করছেন। এই শো-এর সাড়া কেমন? হৃদয় বলেন, সাড়া শুরু থেকেই ভালো। তাছাড়া এটা যেহেতু আমার কাছে ভিন্ন অভিজ্ঞতা তাই নিজেও খুব উপভোগ করি।

jamunanews24.com/zobaida/13 january 2017

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �