বিয়ের আগেই সন্তানসম্ভবা লিসা | jamunanews24.com

যমুনা নিউজ: অনেক দিন প্রেম করার পরে চুপি চুপি বিয়ের পর্বটা স...

বাংলা  
 বিনোদন
বিয়ের আগেই সন্তানসম্ভবা লিসা
Published : Friday, 13 January, 2017 at 1:42 PM,  Read :  141  times.
বিয়ের আগেই সন্তানসম্ভবা লিসাযমুনা নিউজ: অনেক দিন প্রেম করার পরে চুপি চুপি বিয়ের পর্বটা সেরেছিলেন ২০১৬ সালে অক্টোবরে। তবে বিয়ের আগেই একবার বলেছিলেন দেরি হবে বিয়েতে। তার কয়েক দিন পরই তাড়াহুড়ো করে বিয়েটা সেরে ফেলেন বলিউড নায়িকা লিসা হেডেন। বয়ফ্রেন্ড দিনো লালভানিকে একেবারে জাঁকজমকহীনভাবে বিয়ে করেন এই নায়িকা!

একবার খবর বের হয়েছিল, বিয়ের আগেই নাকি প্রেগন্যান্ট হয়ে পড়েন এ অভিনেত্রী। যদিও সেই বিষয় নিয়ে তখন তেমন একটা মন্তব্য করেননি লিসা। তবে এবার সে জল্পনার ইতি টানলেন খোদ নায়িকা।

এখন নয়া খবর দিয়েছেন তিনি, সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে জানালেন তিনি সন্তানসম্ভবা। বিয়ের আগেই প্রেগন্যান্ট হয়েছিলেন। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ একটি ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন তিনি। শোনা গিয়েছিল ওই ছবির শুটিং চলাকালেই নাকি প্রেগন্যান্ট ছিলেন নায়িকা। তবে তা জানতে দেননি কাউকেই।

সে সময় মুম্বাইয়ের একটি সংবাদমাধ্যম দাবি করেছিল, দিনোর সঙ্গে বিয়ের দিন এগিয়ে নিয়ে আসার কারণ লিসার প্রেগন্যান্সি। অন্য একটি ছবির জন্য টানা ২০ দিনের ডেট চাওয়া হলে তিনি জানিয়ে দেন, এখন অন্যকোনো প্রজেক্ট নেয়া তার পক্ষে সম্ভব নয়।
বিয়ের আগেই সন্তানসম্ভবা লিসা
আপাতত ফুকেটে ছুটি কাটাচ্ছেন লিসা। সেখানেই বিকিনি পরে বেবি বাম্পের ছবি শেয়ার করেছেন। আর এর মাধ্যমে দারুণ সমালোচিত হয়েছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে তার বিকিনি পরা বেবি বাম্পের ছবি নিয়েও ঝড় উঠেছে।

অনেকেই বলছেন, এই সময়ে এরকম ছবি পোস্ট করাটা একেবারেই বেমানান। বলি টাউনের অনেকেই বলছেন, সদ্য মা হওয়া কারিনা কাপুরের পথে হাঁটছেন লিসা। কারণ প্রেগন্যান্সি পিরিয়ডে কারিনা হয়ে উঠেছিলেন বলিউডের অন্যতম ফ্যাশন আইকন। এবার সে পথে হাঁটার চেষ্টা করছেন লিসাও।

jamunanews24.com/zobaida/13 january 2017

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �