চট্টগ্রামে ট্রেনের ধাক্কায় বৃ... | jamunanews24.com

যমুনা নিউজ, চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর চান্দগাঁও এলাকা...

বাংলা  
 সারাদেশ
চট্টগ্রামে ট্রেনের ধাক্কায় বৃদ্ধা আহত
Published : Friday, 2 December, 2016 at 11:47 AM,  Read :  1608  times.
চট্টগ্রামে ট্রেনের ধাক্কায় বৃদ্ধা আহতযমুনা নিউজ, চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর চান্দগাঁও এলাকায় ট্রেনের ধাক্কায় খোদেজা বেগম (৬০) নামে এক বৃদ্ধা গুরুতর আহত হয়েছেন।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে নগরীর চান্দগাঁও থানার শমসের নগরের রেল গেট এলাকায় এ দুর্ঘটনা  ঘটে।

পুলিশ জানায়, আহত বৃদ্ধার এক মেয়ে চান্দগাঁওয়ের শমসের পাড়ায় অবস্থিত চট্টগ্রাম ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে রিকশা করে মেয়েকে দেখতে হাসপাতালে যাচ্ছিলেন তিনি।রিকশা হাসপাতালের পাশের  রেললাইন পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় বৃদ্ধা গুরুতর আহত হন। পরে মূমুর্ষু অবস্থায় চট্টগ্রাম ইন্টারন্যশনাল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির এসআই জহির বিষয়টি নিশ্চিত করে জানান, আহত বৃদ্ধাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় এলাকার লোকজন রেল কর্তৃপক্ষের অবহেলাকে দায়ী করেছেন। তারা যমুনা নিউজকে জানান, শমসের নগরের প্রায় ১ লাখ মানুষ এই রেল লাইন দিয়ে রাস্তা পারাপার হয়। প্রতিদিন প্রায় শতাধিক গাড়ী চলাচল করে এই রেল লাইন দিয়ে। রেল লাইনের পাশেই আছে একটি বেসরকারি মেডিকেল কলেজ হাসপাতাল ও একটি ডেন্টাল কলেজ হাসপাতাল। যেখানে প্রতিদিন গড়ে ৬০০ মানুষের আসা-যাওয়া হয়। অথচ এখানে নেই কোন গেট  বা গেটম্যান। এতে করে প্রায়ই এমন দুর্ঘটনার শিকার হন পথচারীরা। কর্তৃপক্ষকে  কয়েকবার বিষয়টি জানালেও কোন ব্যবস্থা নেননি তারা।

খবর নিয়ে জানা গেছে, মেডিকেল ও ডেন্টাল কলেজ কর্তৃপক্ষ তাদের নিজস্ব ব্যবস্থাপনায় ছাত্র-ছত্রীদের নিরাপত্তার স্বার্থে সকালের দিকে একজন সিকিউরিটি গার্ড দিয়েছেন। কিন্তু বাকি সময়টা পুরোটাই অনিরাপদ এ রেললাইন।

jamunanews24.com/Jamil/Rana/02 December 2016

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �