চট্টগ্রামে শুরু হচ্ছে প্রথম আ... | jamunanews24.com

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে আগামী ৩ ডিসেম্বর শুরু হচ্ছে 'প্র...

বাংলা  
 অর্থনীতি
চট্টগ্রামে শুরু হচ্ছে প্রথম আন্তর্জাতিক এসএমই মেলা
Published : Thursday, 1 December, 2016 at 11:27 PM,  Read :  45  times.
চট্টগ্রামে শুরু হচ্ছে প্রথম আন্তর্জাতিক এসএমই মেলাচট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে আগামী ৩ ডিসেম্বর শুরু হচ্ছে 'প্রথম আন্তর্জাতিক এসএমই মেলা ২০১৬'। দি চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে দেশীয় পণ্যের প্রদর্শন, বিপণনের মাধ্যমে ক্ষুদ্র ও মাঝারি শিল্প বিকাশের লক্ষ্যে এ মেলা অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার বিকেলে নগরীর আগ্রাবাদ ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের বঙ্গবন্ধু কনফারেন্সে হলে দি চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান চেম্বারের সভাপতি মাহবুবুল আলম।


তিনি বলেন, ৩ডিসেম্বর (শনিবার) সকাল ১১টায় ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের বঙ্গবন্ধু কনফারেন্সে হলে শিল্প মন্ত্রী আমির হোসেন আমু এমপি মেলার উদ্বোধন করবেন। চট্টগ্রাম-১১ আসনের সাংসদ এম এ লতিফ সহ উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত থাকবেন।

এসএমই মেলায় কৃষিজাত, চামড়াজাত, হস্তশিল্প, প্লাস্টিক, অটোমোবাইল, লাইট ইঞ্জিনিয়ারিং, ক্যাবল অ্যান্ড ওয়্যার, মেটাল সিকিউরিটি প্রোডাক্টস, স্টিল, বুটিক, হারবাল কসমেটিকস, কৃষি যন্ত্রপাতি, জুয়েলারি, পর্যটন, হজ্ব প্যাকেজ, আইটি, পলিপ্যাক ও গার্মেন্টস এক্সেসরিজ, খাদ্য, অফিস ইকুইপমেন্ট, বিল্ডিং ডিজাইন এবং এসএমই ফাইন্যান্সিং সেক্টর অংশগ্রহণ করবে।

মেলাকে প্রাইম জোন এবং জেনারেল জোন নামে দুটি অংশে ভাগ করা হয়েছে। প্রাইম জোনে ২৪ টি এবং জেনারেল জোনে ৩৪ টি স্টল থাকবে। মেলায় পণ্য ও সেবা খাতে মোট ২২টি প্রতিষ্ঠান অংশগ্রহণ করবে। মেলায় সার্বক্ষণিক ফ্রি ওয়াইফাই চালু থাকবে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যনন্ত সর্বসাধারণের জন্য মেলা উন্মুক্ত থাকবে।

jamunanews24.com/Zamil/momin/01 December 2016

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �