আইন করে অপরাধ দমন সম্ভব নয়: আ... | jamunanews24.com

যমুনা নিউজ: শুধু আইন প্রয়োগ করে নারী ও শিশু নির্যাতন, ইভটিজিং...

বাংলা  
 সারাদেশ
আইন করে অপরাধ দমন সম্ভব নয়: আইজিপি
Published : Thursday, 1 December, 2016 at 11:23 PM,  Read :  38  times.
আইন করে অপরাধ দমন সম্ভব নয়: আইজিপিযমুনা নিউজ: শুধু আইন প্রয়োগ করে নারী ও শিশু নির্যাতন, ইভটিজিং এবং মাদক বন্ধ করা সম্ভব নয় বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক এ কে এম শহীদুল হক।

তিনি বলেন, এই ব্যাপারে পরিবার, শিক্ষক ও অভিভাবকদের সচেতন হওয়ার পাশাপাশি কমিউনিটি পুলিশের সংঘবদ্ধ শক্তিকেও কাজে লাগাতে হবে।

বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম নগরীর লালদিঘী ময়দানে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) আয়োজিত মহানগর কমিউনিটি পুলিশিং সমাবেশে তিনি এসব কথা বলেন।

চট্টগ্রাম সিটি কর্পোরেশন মেয়র আ জ ম নাছির উদ্দীন এর সভাতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন অনুষ্ঠানের প্রধান অতিথি পুলিশের মহাপরিচালক এ কে এম শহীদুল হক, বিশেষ অতিথি চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি শফিকুল ইসলাম, মেট্রোপলিটন পুলিশ কমিশনার ইকবাল বাহার।

সভায় উদ্বোধক হিসেবে সমাবেশের শুভ উদ্বোধন ঘোষনা করেন সাবেক সিটি মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগ সভাপতি এ. বি. এম. মহিউদ্দীন চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে এ কে এম শহীদুল হক বলেন, যারা ধর্মের অপব্যাখ্যা দিয়ে জঙ্গিবাদ ও সন্ত্রাসী কার্যক্রমে উদ্বুদ্ধ করছে, সে সকল অশুভ শক্তি থেকে সজাগ থাকার আহবান জানান।

এ সময় তিনি, সকল সম্প্রদায়ের,বর্ণের এবং শ্রেণিপেশার মানুষকে কমিউনিটি পুলিশিং এর কার্যক্রমে অংশগ্রহণের আহ্বান জানিয়ে জাতির জনকের স্বপ্নের বাংলাদেশ এবং সুন্দর সমাজ উপহার দেওয়ার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

সভাপতির বক্তব্যে চট্টগ্রাম সিটি কর্পোরেশন মেয়র আ জ ম নাছির উদ্দীন মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স মনোভাব প্রদর্শনের আহ্বান জানান।

jamunanews24.com/ jamil/S.alam/ 01 Dec. 2016

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �