মানিব্যাগ কারখানার আগুনে পুড়ল... | jamunanews24.com

যমুনা নিউজ: রাজধানীর হাজারীবাগের ভাগলপুর লেনে তামজিদ লেদার না...

বাংলা  
 জাতীয়
মানিব্যাগ কারখানার আগুনে পুড়ল ৪ শিশু
Published : Thursday, 1 December, 2016 at 9:40 PM,  Read :  13  times.
মানিব্যাগ কারখানার আগুনে পুড়ল ৪ শিশুযমুনা নিউজ: রাজধানীর হাজারীবাগের ভাগলপুর লেনে তামজিদ লেদার নামে একটি মানিব্যাগ তৈরির কারখানায় গ্যাসের চুলা থেকে লাগা আগুনে চার শিশু দগ্ধ হয়েছে। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করিয়েছেন কারখানার মালিক শাহ আলম।

এরা হলো শ্রমিক সজিব (১৩) ও আসাদুল্লাহ (১৭)। কারখানার পাশের বাড়ির শিশু হেদায়েতুল্লাহ (৭) এবং কারখানার মালিকের ছেলে তামজিদ (১০)।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে। সন্ধ্যা ৭টার দিকে তাদের ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। ঢামেক হাসপাতালের ক্যাম্প পুলিশের এসআই বাচ্চু মিয়া এসব তথ্য নিশ্চিত করেছেন।

কারখানার মালিক শাহ আলমের বরাত দিয়ে বাচ্চু মিয়া বলেন, দুই শ্রমিক কারখানায় কাজ করছিলেন। ওই কারখানার বারান্দায় কাজের বুয়া এসে রান্না করছিলেন। সেখানে তামজিদ ও পাশের বাসার শিশু হেদায়েতুল্লাহ কারখানার কাজ দেখছিল। হঠাৎ করে বাতাসের মতো চুলার আগুন গিয়ে কারখানার ভেতরে প্রবেশ করে। মুহুর্তেই পুরো কারখানার কক্ষটি আগুন হয়ে যায়। এ সময় ওই শিশুরা পুড়ে যায়। পরে শাহ আলম তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন।

এদিকে, ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষ থেকে ডিউটি অফিসার ভজন সরকার জানান, গ্যাসের চুলা থেকে আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে চার শিশু পুড়ে গেছে। তাদের হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানে দাহ্য পদার্থ থাকায় আগুন খুব দ্রুত ছড়িয়ে পড়েছে।

jamunanews24.com/jisan/Roushan/manik/01 December 2016

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �