নির্ধারিত ফি দিয়ে সৌদি আরবে ক... | jamunanews24.com

যমুনা নিউজ: ভিসা ট্রেডিং পুরোপুরি বন্ধ হলে সরকার নির্ধারিত অভ...

বাংলা  
 জাতীয়
নির্ধারিত ফি দিয়ে সৌদি আরবে কর্মী যাবে
Published : Thursday, 1 December, 2016 at 9:22 PM,  Read :  31  times.
নির্ধারিত ফি দিয়ে সৌদি আরবে কর্মী যাবেযমুনা নিউজ: ভিসা ট্রেডিং পুরোপুরি বন্ধ হলে সরকার নির্ধারিত অভিবাসন ফি ব্যয় করে কর্মীরা সৌদি আরব যেতে পারবে। যে সকল রিক্রুটিং এজেন্সি ভিসা ট্রেডিংয়ের সঙ্গে জড়িত তাদরে বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। এ ছাড়া বাংলাদেশস্থ সৌদি দূতাবাসে আরো জনবল বৃদ্ধি করে দ্রুত ভিসা ইস্যু করার পদক্ষেপ গ্রহণ করা হবে।

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী নুরুল ইসলাম বিএসসির সঙ্গে সৌদি আরবের রাষ্ট্রদূত আব্দুল্লাহ এইচ এম আল মোতাইরির সৌজন্য সাক্ষাতের সময় এসব বিষয়ে আলোচনা হয়। মন্ত্রণালয়ের সভাকক্ষে বৃহস্পতিবার এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

সাক্ষাৎকালে সৌদি আরবে বাংলাদেশি কর্মী নিয়োগ এবং সাম্প্রতিক ভিসা ইস্যু বিলম্বসহ অন্যান্য বিষয়ে রাষ্ট্রদূতের সঙ্গে আলোচনা হয়।
এ ছাড়া গামকা থেকে স্বাস্থ্য পরীক্ষা করার সময় বিলম্ব ও হয়রানির বিষয়ে আলোচনা হয়। সৌদি আরবের রাষ্ট্রদূত জানান, খুব শিগগিরই গামকার সঙ্গে বৈঠক করে সমস্যা সমাধানের উদ্যোগ গ্রহণ করা হবে।

এ সময় দুই দেশের বন্ধুত্বর্পূণ ও ভ্রাতৃত্বের কথা স্মরণ করে মন্ত্রী নুরুল ইসলাম বিএসসি বলেন, দুই দেশের দ্বিপাক্ষিক সম্পর্ক সব সময় ভালো ছিল এবং ভবিষ্যতেও ভাল থাকবে।

jamunanews24.com/azad/manik/1 december 16

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �