আকাশ পথে মমতাকে হত্যার ষড়যন্ত্র | jamunanews24.com

যমুনা নিউজ: পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে হ...

বাংলা  
 আন্তর্জাতিক
আকাশ পথে মমতাকে হত্যার ষড়যন্ত্র
Published : Thursday, 1 December, 2016 at 8:52 PM,  Read :  68  times.
আকাশ পথে মমতাকে হত্যার ষড়যন্ত্রযমুনা নিউজ: পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে হত্যার ষড়যন্ত্র করছে বলে দাবি করেছেন রাজ্যের নগর উন্নয়নমন্ত্রী ফিরহাদ হাকিম।

স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, বুধবার দেশটিতে নোট নিষিদ্ধের প্রতিবাদ জানাতে বিহারের রাজধানী পাটনায় এক সমাবেশ শেষে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তার বহর নিয়ে কোলকাতায় ফেরার সময় বিমান অবতরণ নিয়ে বিপত্তি ঘটে। যে কারণে তিনি এ অভিযোগ করেন।

খবরে বলা হয়েছে, রাত ৮টা নাগাদ পাটনা থেকে মুখ্যমন্ত্রী মমতাকে নিয়ে আসা বিমানটি কোলকাতা বিমান বন্দরে অবতরণ করার কথা ছিল। কিন্তু এয়ার ট্রাফিক কন্ট্রোল অনুমতি না দেয়ায় বিমানটিকে অতিরিক্ত প্রায় ৪০ মিনিট ধরে আকাশে চক্কর দিতে হয়। ওই ঘটনায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও প্রচণ্ড ক্ষুব্ধ হয়েছেন।

ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে মন্ত্রী ফিরহাদ হাকিম জানান, বিমান চালক বারবার এয়ার ট্র্যাফিক কন্ট্রোলকে বলছিলেন জ্বালানি কম রয়েছে। তা সত্ত্বেও বিমানটিকে অবতরণের অনুমতি না দিয়ে কমপক্ষে ৪০ মিনিট ধরে আকাশে বিমানটিকে ঘোরানো হয়েছে।

জানি না এর পিছনে উদ্দেশ্য কী? মুখ্যমন্ত্রী যেহেতু মানুষের হয়রানি নিয়ে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে প্রতিবাদ করছেন, তাই কারও এমন অভিসন্ধি রয়েছে কি না, জানি না। মুখ্যমন্ত্রীকে মারার একটা পরিকল্পনা হয়েছিল।’  

এদিকে, বৃহস্পতিবার সংসদের উভয় কক্ষে তৃণমূল সদস্যরা এ নিয়ে তীব্র ক্ষোভ প্রকাশ করে মমতার প্রাণনাশের আশঙ্কা ব্যক্ত করেন। তাদের সঙ্গে কংগ্রেস, জেডিইউ এবং বিএসপি নেতারাও ওই বিষয়ে উদ্বেগ প্রকাশ করেন। কেন্দ্রীয় অসামরিক বিমান পরিবহণ মন্ত্রী অশোক গজপতি রাজু  বিষয়টি তদন্তের নির্দেশ দিয়েছেন।

jamunanews24.com/ S.alam/ 01 Dec. 2016

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �