স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে ইসির চিঠি | jamunanews24.com

যমুনা নিউজ: নারায়ণগঞ্জ সিটি ও জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখ...

বাংলা  
 জাতীয়
স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে ইসির চিঠি
Published : Thursday, 1 December, 2016 at 8:30 PM,  Read :  35  times.
স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে ইসির চিঠিযমুনা নিউজ: নারায়ণগঞ্জ সিটি ও জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী এলাকায় অবৈধ অস্ত্র উদ্ধারে অভিযান পরিচালনা করতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে চিঠি দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)।

বৃহস্পতিবার ইসি সচিব মোহাম্মদ আব্দুল্লাহ স্বাক্ষরিত এ সংক্রান্ত চিঠি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সচিব মোজাম্মেল হক খানের কাছে পাঠানো হয়েছে।

আগামী ২২ ডিসেম্বর নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ও ২৮ ডিসেম্বর দেশের ৬১ জেলায় জেলা পরিষদ নির্বাচন হবে।

কমিশনের সিদ্ধান্ত তুলে ধরে ইসি সচিব চিঠিতে লেখেন, নির্বাচনী এলাকায় অবৈধ অস্ত্র উদ্ধার অভিযান পরিচালনায় প্রয়োজনীয় পদক্ষেপ নিতে হবে।

নির্বাচনকে কেন্দ্র করে কেউ যেন স্বার্থ হাসিলের জন্য সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট না করে সেদিকে নজর দেওয়ার জন্য জোর দিয়েছে ইসি। সংখ্যালঘু ধর্মাবলম্বীদের নিরাপত্তার সর্বপ্রকার ব্যবস্থা নিতে হবে।

অবৈধ অনুপ্রবেশকারীরা নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত ও লেভেল প্লেয়িং ফিল্ড তৈরিতে বাধা সৃষ্টি করায় তাদের বিষয়ে তীক্ষ্ম নজর রাখতেও বলেছে কমিশন।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জ ও জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে ইসির এ নির্দেশনা। সেই সঙ্গে সংখ্যালঘু সম্প্রদায়ের নিরাপত্তা নিশ্চিত ও অবৈধ অনুপ্রবেশকারীদের বিশৃঙ্খলা রোধে ব্যবস্থা নিতে বলা হয়েছে।

jamunanews24.com/arif/Roushan/manik/01 December 2016

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �