A PHP Error was encountered

Severity: Warning

Message: imagejpeg(assets/shares/bn/news-91cd64268d833ea419db6bae48551d22.jpeg): failed to open stream: Permission denied

Filename: controllers/Reader.php

Line Number: 352

Backtrace:

File: /var/www/html/old_jamuna/application/controllers/Reader.php
Line: 352
Function: imagejpeg

File: /var/www/html/old_jamuna/application/controllers/Reader.php
Line: 66
Function: call_user_func_array

File: /var/www/html/old_jamuna/index.php
Line: 295
Function: require_once

নারায়ণগঞ্জে আনোয়ার হোসেনের প্... | jamunanews24.com

নারায়ণগঞ্জে আনোয়ার হোসেনের প্... | jamunanews24.com

যমুনা নিউজ: নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী না...

বাংলা  
 জাতীয়
নারায়ণগঞ্জে আনোয়ার হোসেনের প্রতিদ্বন্দ্বী কেউ নেই
Published : Thursday, 1 December, 2016 at 8:06 PM,  Read :  110  times.
নারায়ণগঞ্জে আনোয়ার হোসেনের প্রতিদ্বন্দ্বী কেউ নেইযমুনা নিউজ: নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী না থাকায় চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন। বৃহস্পতিবার শেষ দিনেও চেয়ারম্যান পদে কেউ মনোনয়নপত্র জমা দেয়নি। ফলে অঘোষিতভাবে তিনি জেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বলা যায়।

তবে এর জন্য মনোনয়নপত্র যাচাই-বাছাই পর্যন্ত অপেক্ষা করতে হবে। কারণ যাচাই-বাছাইয়ে তার প্রার্থিতাও বাতিল হতে পারে। মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হবে ৩ ও ৪ ডিসেম্বর। এ ছাড়া আগামী ১১ ডিসেম্বরের মধ্যে প্রার্থী তার মনোনয়নপত্র প্রত্যাহার করতে পারবেন। 

আনোয়ার হোসেন অসুস্থ থাকায় বৃহস্পতিবার তার পক্ষে মনোনয়নপত্র জমা দিয়েছেন তার স্ত্রী রাজিয়া সুলতানা। জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার জেলা প্রশাসক মো. রাব্বী মিয়ার কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি। 

এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি চন্দন শীল, সহ-সভাপতি রোকনুজ্জামান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাবিব আল মুজাহিদ পলু, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান, বন্দর থানা আওয়ামী লীগ সভাপতি এম এ রশীদ, সাধারণ সম্পাদক ইয়াসিন মিয়া প্রমুখ।

উল্লেখ্য, দেশে প্রথমবারের মতো জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৮ ডিসেম্বর। তফসিল অনুযায়ী প্রার্থীরা বৃহস্পতিবার (১ ডিসেম্বর) পর্যন্ত রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

jamunanews24.com/a.rahim/01 dec 2016

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �