তিন দিনের মধ্যে জাবি ছাত্রলীগ... | jamunanews24.com

যমুনা নিউজ: দীর্ঘ চার বছর পর অবশেষে আগামী দুই-তিন দিনের মধ্যে...

বাংলা  
 জাতীয়
তিন দিনের মধ্যে জাবি ছাত্রলীগের নতুন কমিটি
Published : Thursday, 1 December, 2016 at 5:44 PM,  Read :  28  times.
তিন দিনের মধ্যে জাবি ছাত্রলীগের নতুন কমিটিযমুনা নিউজ: দীর্ঘ চার বছর পর অবশেষে আগামী দুই-তিন দিনের মধ্যেই জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা ছাত্রলীগের নতুন কমিটি দেয়া হচ্ছে।

বিশ্ববিদ্যালয়ের নিয়মিত ছাত্ররাই জাবি শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদসহ নতুন কমিটিতে স্থান পাবেন বলে জানিয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ।

বৃহস্প্রতিবার দুপুরে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের আয়োজিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের সঙ্গে একান্ত আলাপকালে এ কথা জানান তিনি।

কর্মীসভায় শাখা ছাত্রলীগের সভাপতি মাহমুদুর রহমান জনির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাজিব আহমেদ রাসেলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ এবং প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন।

এ কর্মীসভায় নতুন কমিটিতে পদ প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত গ্রহণ করা হয়।

এছাড়া আসন্ন কমিটিকে কেন্দ্র করে সক্রিয় হয়ে উঠেছে নেতাকর্মীরা| সম্ভাব্য প্রার্থীরা দৌড়ঝাঁপ শুরু করেছেন। কাঙ্খিত পদ পেতে ইতোমধ্যে ঢাকায় বিভিন্ন প্রভাবশালী-নীতিনির্ধারক ও নেতাকর্মীদের সঙ্গে দিনরাত যোগাযোগ চালিয়ে যাচ্ছেন।

jamunanews24.com/Joynal/Rana/01 december 2016

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �