এশিয়ান আর্ট বিয়েনাল পুরস্কার ... | jamunanews24.com

যমুনা নিউজ: ১৭তম এশিয়ান আর্ট বিয়েনাল বাংলাদেশের পুরস্কার অর্জ...

বাংলা  
 বিনোদন
এশিয়ান আর্ট বিয়েনাল পুরস্কার পেলেন বিপাশা
Published : Thursday, 1 December, 2016 at 5:40 PM,  Read :  22  times.
এশিয়ান আর্ট বিয়েনাল পুরস্কার পেলেন বিপাশাযমুনা নিউজ: ১৭তম এশিয়ান আর্ট বিয়েনাল বাংলাদেশের পুরস্কার অর্জন করেছেন জনপ্রিয় অভিনেত্রী বিপাশা হায়াত। তিনি অভিনয়ের পাশাপাশি দীর্ঘদিন ধরে চিত্রকর্ম নিয়ে চর্চা করে যাচ্ছেন। এরই মধ্যে নিজের একক চিত্রকর্ম নিয়ে প্রদর্শনীয় করেছেন তিনি। আর সে কাজেরই স্বীকৃতি পেলেন বিপাশা হায়াত।

বৃহস্পতিবার দুপুরে তৌকীর আহমেদ সুখবরটি সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে প্রকাশ করেছেন। সেই সঙ্গে স্ত্রীকে এ অর্জনে শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

এ বিষয়ে বিপাশা হায়াত বলেন, এটা আমার জীবনের অনেক বড় একটা অর্জন। অনুভূতি সত্যিই অসাধারণ। আমি খুবই খুশি আজ। অভিনয়ের পাশাপাশি এ চিত্রকলা নিয়ে অনেকদিন ধরেই কাজ করছি। তবে এটা ঠিক যে, চিত্রকর্মটা আমি একেবারে শূন্য থেকে শুরু করেছিলাম। এ বিষয়ে মাস্টার্স শেষ করে সংসার সন্তান নিয়ে ব্যস্ত হয়ে পড়ি। কিন্তু চিত্রকলার চর্চার শুরু করেছিলাম অনেক পরই। এরপর থেকে চর্চার ভেতরই আছি। আমি মিডিয়া ও এলিমেন্ট নিয়ে চিত্রকলার কাজ করেছি। অনেকদিন ধরে এ নিয়ে এক্সপেরিমেন্টের মধ্যেই ছিলাম। খুবই ভালো লাগছে যে আজ সে কাজের স্বীকৃতি পেয়েছি।

১৭তম এশিয়ান আর্ট বিয়েনাল বাংলাদেশের পুরস্কার অর্জন প্রসঙ্গে বিপাশা হায়াত আরো যোগ করে বলেন, এটা ভেবে বেশি ভালো লাগছে যে, এখানে যারা জুরিবোর্ডে ছিলেন তাদের বেশির ভাগই দেশের বাইরের। তারা আমাকে চেনেন না জানেনও না। সে জায়গা থেকে বলতেই পারি একটা নিউট্রাল জায়গা থেকে এই জাজমেন্ট হয়েছে।

jamunanews24.com/zobaida/Roushan/01 December 2016

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �