আ.লীগের কর্মকাণ্ডে সাধারণ মান... | jamunanews24.com

যমুনা নিউজ: দেশের কোথাও এখন গণতন্ত্র নেই। সরকার বিএনপির রাজনৈ...

বাংলা  
 রাজনীতি
আ.লীগের কর্মকাণ্ডে সাধারণ মানুষ অতিষ্ঠ
Published : Thursday, 1 December, 2016 at 5:16 PM,  Read :  70  times.
আ.লীগের কর্মকাণ্ডে সাধারণ মানুষ অতিষ্ঠযমুনা নিউজ: দেশের কোথাও এখন গণতন্ত্র নেই। সরকার বিএনপির রাজনৈতিক কর্মকাণ্ডেও বাধা সৃষ্টি করছে। আওয়ামী লীগের কর্মকাণ্ডে সাধারণ মানুষ এখন অতিষ্ঠ বলে উল্লেখ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাহাবুবুর রহমান।

বৃহস্পতিবার দুপুরে ঝালকাঠি জেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

১৪৪ ধারা জারি ও পুলিশি বাধার কারণে জেলার রাজাপুরে বিএনপি নেতা ব্যারিস্টার শাহজাহান ওমরের বাসভবনে ঘরোয়াভাবে সম্মেলন করেছে দলটি।

সম্মেলনে বিএনপির কেন্দ্রীয় নেতারা সভায় বাধা দেয়ার প্রতিবাদসহ সরকারের কঠোর সমালোচনা করেন।

বিশেষ অতিথির বক্তব্যে বিএনপির ভাইস-চেয়ারম্যান অ্যাডভোকেট জয়নুল আবেদীন বলেন, গণতন্ত্র আজ বন্দি হয়ে আছে। এমন একটি জায়গায় আজ গণতন্ত্র বন্দি, যেখানে স্বাধীনতা যুদ্ধের নয় নম্বর সাবসেক্টর কমান্ডারের বাসভবন। এখান থেকেই আজ প্রতিজ্ঞা করতে হবে, যারা গণতন্ত্র হত্যা করেছে, ভোটের অধিকার থেকে বঞ্চিত করেছে, তাদের ক্ষমতা থেকে সরাতে হবে।

ঝালকাঠি জেলা বিএনপির সভাপতি মোস্তফা কামাল মন্টুর সভাপতিত্বে সম্মেলনে উপস্থিত ছিলেন সাবেক বিমানবাহিনী প্রধান ও বিএনপির ভাইস-চেয়ারম্যান আলতাফ হোসেন চৌধুরী, যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন, সহ-সাংগঠনিক সম্পাদক কুদ্দুসুর রহমানসহ স্থানীয় নেতৃবৃন্দ।

সম্মেলনে মোস্তফা কামাল মন্টুকে জেলা বিএনপির সভাপতি ও মনিরুল ইসলাম নুপুরকে সাধারণ সম্পাদক করে ১৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

প্রসঙ্গত, ঝালকাঠি কলেজ মোড়ের অতিথি কমিউনিটি সেন্টারে সম্মেলন ও কাউন্সিল অধিবেশন হওয়ার কথা থাকলেও তিন পক্ষ একই স্থানে সভা-সমাবেশ আহ্বান করায় ১৪৪ ধারা জারি করে প্রশাসন।

jamunanews24.com/Al-amin/Rana/Roushan/01 December 2016

 

 

 

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �