শতাব্দির সেরা গোল মিসের ভিডিও | jamunanews24.com

স্পোর্টস ডেস্ক: ফুটবল। ৯০ মিনিটের খেলায় প্রতি মুহূর্তে বদলায় ...

বাংলা  
 খেলা
শতাব্দির সেরা গোল মিসের ভিডিও
Published : Thursday, 1 December, 2016 at 4:23 PM,  Read :  29  times.
শতাব্দির  সেরা গোল মিসের ভিডিওস্পোর্টস ডেস্ক: ফুটবল। ৯০ মিনিটের খেলায় প্রতি মুহূর্তে বদলায় পরিস্থিতি। ম্যানচেস্টার ইউনাইটেড বা বার্সেলোনা হোক। প্রিয় ক্লাব যখন ফুটবল খেলে, তখন চোখ ফেরাতে পারেন না অনুরাগীরা। একটা মিসের অর্থ যে কী হতে পারে, তা গ্যালারিতে থাকলে বেশ বোঝা যায়।

আপনি কি ফুটবল সমর্থক ! যদি ফুটবলকে সামান্যতম ভালোবাসেন, তবে মাফ করতে পারবেন না এই ফুটবলারকে। এবার এমন এক গোল মিস করার ভিডিও সামনে এল, যা দেখে ঘরে বসেও হাত কামড়াতে বাধ্য যে কোনও ফুটবলপ্রেমী। বলা হচ্ছে, এটা নাকি শতাব্দীর সেরা গোল মিসের তালিকায় চলে আসতে পারে। জানেন কবে, কোথায় হয়েছিল এই ম্যাচ !

গ্যালারিতে উন্মত্ত দর্শক। মাত্রাছাড়া উচ্ছ্বাস। গোটা স্টেডিয়াম জুড়ে জয়গান। এক সুরে বিরোধিতা। বিশ্বের এক একটি ফুটবল মাঠে আবহ দেখলেই জীবন সার্থক। জনপ্রিয়তার নিরিখে তাই অনেক এগিয়ে ফুটবল। প্রাথমিক ফুটবল পদ্ধতি বোঝে না, এমন দেশ খুব কম।

সার্বিয়ার এক ছোট্ট লিগের ঘটনা। ফুটবল ইতিহাসে এমন অনেক ঘটনা আছে। কেউ বিশ্বকাপের গুরুত্বপূর্ণ ম্যাচে গোল মিস করেন। আবার কেউ করেন ক্লাব ফুটবলের ডার্বিতে। এখানে এক সামান্য লিগ ম্যাচে ঘটল সেই ঘটনা। গোলকিপার নেই। স্ট্রাইকার একা গোলের সামনে, পায়ে বল। মাত্র দুই গজ দূর থেকে গোল মিস করলেন লোকোমোটিভ এফসি ক্লাবের ফুটবলার জুরিসিচ। বেলগ্রেড জোনের লিগ ম্যাচে খেলতে নেমেছিল এই ফুটবল ক্লাব।

jamunanews24.com/ali/01 December 2016

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �