যশোরে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত | jamunanews24.com

যমুনা নিউজ: যশোরে পুলিশের সঙ্গে  কথিত বন্দুকযুদ্ধে অজ্ঞা...

বাংলা  
 সারাদেশ
যশোরে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত
Published : Thursday, 1 December, 2016 at 10:23 AM,  Read :  53  times.
যশোরে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহতযমুনা নিউজ: যশোরে পুলিশের সঙ্গে  কথিত বন্দুকযুদ্ধে অজ্ঞাত পরিচয় (৩০) এক যুবক নিহত হয়েছেন।

বুধবার দিবাগত রাত  একটার দিকে সদর উপজেলার পাঁচবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের পাশে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, মধ্যরাতে হঠৎ পাঁচবাড়িয়া স্কুল মাঠে গোলাগুলির শব্দ শুনতে পায়। পরে জানতে পারি পুলিশ ও সন্ত্রাসীদের মধ্যে গোলাগুলিতে একজন নিহত হয়েছেন। পুলিশ তার লাশ উদ্ধার করে রাতেই নিয়ে গেছে।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক এম আব্দুর রশিদ বলেন, রাত ২টার দিকে যশোর মডেল থানার পুলিশ অফিসার শহিদুল ইসলাম গুলিবিদ্ধ অবস্থায় ওই যুবককে হাসপাতালে নিয়ে আসেন। তার মাথার ডান পাশে গুলিবিদ্ধ হয়ে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।

যশোর মডেল থানা পুলিশের এসআই শহিদুল জানান, রাতে ডিউটি থেকে ফেরার সময়ে দেখি এক দল সন্ত্রাসীরা গোলাগুলি করছে। এসময়ে তাদেরকে ছত্রভঙ্গ করার জন্য কয়েক রাউন্ড গুলি চালানো হয়। পরে সন্ত্রাসীরা পালিয়ে গেলে সেখান থেকে এক যুবককে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি জানতে যশোর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইলিয়াস হোসেনের মুঠোফোনে বার বার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

jamunanews24.com/Torikul/Rana/01 December 2016

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �