পদত্যাগ করছেন শামীম ওসমান! | jamunanews24.com

যমুনা নিউজ: নারায়ণগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগের এমপি শামীম ওসমান ত...

বাংলা  
 এক্সক্লুসিভ
পদত্যাগ করছেন শামীম ওসমান!
Published : Tuesday, 29 November, 2016 at 10:09 PM,  Read :  3666  times.
পদত্যাগ করছেন শামীম ওসমান!যমুনা নিউজ: নারায়ণগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগের এমপি শামীম ওসমান তার বাবা সাবেক এমপি প্রয়াত এ কে এম শামসুজ্জোহাকে জড়িয়ে ডা. সেলিনা হায়াৎ আইভীর আপত্তিকর মন্তব্যের প্রতিবাদে দল থেকে পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন!

দলীয় সূত্রে জানা যায়, এরই মধ্যে তিনি পদত্যাগের সিদ্ধান্তের কথা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে আনুষ্ঠানিকভাবে অবহিত করেছেন। তবে ক্ষুব্ধ শামীম ওসমানকে আপাতত ওবায়দুল কাদের শান্ত থাকতে বলেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে ফিরলে তাকে এ বিষয়ে অবহিত করা হবে। এরপরই তিনি চূডান্ত সিদ্ধান্ত নেবেন।

পদত্যাগ করছেন শামীম ওসমান!এদিকে, শামীম ওসমানের পিতা স্বর্ণপদকপ্রাপ্ত ভাষা সৈনিক মরহুম একেএম শামসুজ্জোহাকে নিয়ে মেয়র প্রার্থী আইভীর আপত্তিকর মন্তব্যে জেলাব্যাপী দেখা দিয়েছে বিরূপ প্রতিক্রিয়া। শুধু ওসমান পরিবার কিংবা তার সমর্থনকারীরা নয় সাধারণ ভোটাররাও এবার আইভীর উপর চটেছেন। কেউ বলছেন প্রধানমন্ত্রীর একটু আশ্রয় পেয়েই দাম্ভিকতা চরম পর্যায়ে পৌছে গেছে আইভীর।

উল্লেখ্য, গত সোমবার প্রধানমন্ত্রীর ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের সঙ্গে এক বৈঠকে দলের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য এ কে এম শামসুজ্জোহাকে জড়িয়ে আপত্তিকর মন্তব্য করেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী। তিনি তার বাবা নারায়ণগঞ্জ শহর আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত আলী আহমদ চুনকার সঙ্গে এ কে এম শামসুজ্জোহার তুলনা করে আপত্তিকর মন্তব্য করেন। 

jamunanews24.com/a.rahim/Roushan/29 November 2016

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �