গনতন্ত্র ও উন্নয়নের জন্য ধানে... | jamunanews24.com

যমুনা নিউজ: নাসিক মেয়র প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান...

বাংলা  
 জাতীয়
গনতন্ত্র ও উন্নয়নের জন্য ধানের শীষে ভোট দিন
Published : Tuesday, 29 November, 2016 at 9:19 PM,  Read :  9  times.
গনতন্ত্র ও উন্নয়নের জন্য ধানের শীষে ভোট দিনযমুনা নিউজ: নাসিক মেয়র প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন,গনতন্ত্র ও উন্নয়নের জন্য ধানের শীষের প্রার্থীকে নির্বচিত করুন। তিনি আরো বলেন, যেখানেই যাচ্ছি সেখানেই মানুষের ব্যাপক সাড়া পাচ্ছি। মানুষ খুবই উচ্ছ্বাসিত। ধানের শীষে ভোট দিয়ে গণতন্ত্রের বিপ্লবের জন্য মানুষ মুখিয়ে রয়েছে বলেও জানান তিনি।

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় দিনব্যাপী গণসংযোগ করেছেন নাসিক নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান। গতকাল মঙ্গলবার সকাল থেকে বিকাল পর্যন্ত বন্দরের বিভিন্ন এলাকায় বাজার, দোকান ও বাড়ি বাড়ি গিয়ে সাধারণ মানুষের কাছে দোয়া চেয়ে মতবিনিময় করেন অ্যাডভোকেট সাখাওয়াত। মতবিনিময় শেষ করে তিনি এক প্রতিক্রিয়ায় এসব কথা বলেছেন।

সাখাওয়াত বলেন, স্থানীয় সংসদ সদস্য ও মেয়রের কুটকৌশলের কারনেই আপনাদের শীতলক্ষ্যা ব্রিজ হয়নি। উন্নয়নের জন্য, গনতন্ত্রের জন্য ধানের শীষের প্রার্থীকে নির্বচিত করুন। আমি কষ্ট করে হলেও একটি ব্রীজ করার চেষ্টা করব। বিএনপি দলীয় মেয়র প্রার্থী শাখাওয়াত হোসেন বলেন, আপনাদের এখানে সড়কে খুবই খারাপ অবস্থা, আপনারা বলেছেন আমি শুনেছি যদি নির্বাচিত হতে পারি আমি রাস্তা-ঘাটের উন্নয়নে কাজ করবো। সড়কে সড়কে সড়কবাতি লাগানোর ব্যবস্থা করবো। খেলার মাঠের ব্যবস্থা করবো। মা ও শিশুর জন্য মাতৃসেবা কেন্দ্র গড়ে তোলার চেষ্টা করবো।

অন্যদিকে সাখাওয়াত আজ ‘সালেহ বাবা ইয়ামানী (রাঃ) মাজার জিয়ারত করেছেন। মাজার জিয়ারত কালে তার সাথে ছিলেন, নগর বিএনপি নেতা অ্যাড. আবু আল ইউসুফ খান টিপু, অ্যাড. গোলাম সারোয়ার, অ্যাড. রহুল আমিন, অ্যাড.হাবিবুর রহমান, বিএনপি নেতা মনোয়ার হোসেন শোখন প্রমুখ। এ সময় সাখাওয়াত হোসেন বলেছেন, প্রশাসনের উপর আস্থা কম। একমাত্র সরকার দলের প্রার্থীর ছাড়া সকল দলের মেয়র প্রার্থীরা সেনাবাহিনী মোতায়নের দাবি জানিয়েছে। র্নিবাচনের সময় আইন শৃঙ্খলা রক্ষার্থে প্রশাসন এখন পর্যন্ত কোন অবৈধ অস্ত্র উদ্ধারের কোন ব্যবস্থা গ্রহন করেনি। নিরপক্ষ র্নিবাচনের জন্য এখন পর্যন্ত সে পরিবেশ সৃষ্টি করতে পারেনি। নারায়ণগঞ্জ সিটি করর্পোরেশনের ১’শ ৭৪টি ভোট কেন্দ্র ঝুকিপূর্ন রয়েছে।

এদিকে ২২ ডিসেম্বর নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের পক্ষে মিডিয়া সেল খোলা হয়েছে। মিডিয়া সেলের প্রধান সমন্বয়কের দায়িত্ব দেয়া হয় মাসুকুল ইসলাম রাজীবকে। মিডিয়া সেলের পক্ষ থেকে নির্বাচনী সকল তথ্য জানানো হবে।

মিডিয়া সেলের সমন্বয়ক জেলা ছাত্রদলের আহবায়ক ও সমন্বয়ক মাসুকুল ইসলাম রাজীব বলেন, আমরা একতাবদ্ধ রয়েছি, একতাবদ্ধ না থাকার কোন সুযোগ নেই কারণ এটি ব্যক্তির নির্বাচন নয় দলীয় প্রতীকের নির্বাচন।

jamunanews24.com/a.rahim/29 nov 2016

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �