স্বামীর দ্বিতীয় বিয়ে: অভিমানে... | jamunanews24.com

যমুনা নিউজ: স্বামীর অবহেলা আর দ্বিতীয় বিয়ে করায় অভিমানে খালাত...

বাংলা  
 অপরাধ
স্বামীর দ্বিতীয় বিয়ে: অভিমানে স্ত্রীর আত্মহত্যা
Published : Tuesday, 29 November, 2016 at 8:22 PM,  Read :  45  times.
স্বামীর দ্বিতীয় বিয়ে: অভিমানে স্ত্রীর আত্মহত্যাযমুনা নিউজ: স্বামীর অবহেলা আর দ্বিতীয় বিয়ে করায় অভিমানে খালাত বোনের বাসায় বেড়াতে এসে আত্মহত্যা করেছে এক নারী।

মঙ্গলবার বিকেলে শারমিন আক্তার (২৮)নামে ওই নারী কাফরুল থানাধীন মিরপুর-১৪ নম্বর বউবাজার কামাল খান সড়কের খালাত বোনের ভাড়া বাসায় আত্মহত্যা করেন। পরে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল এবং পরে সোহরাওয়ার্দী হাসপাতাল এবং সবশেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের ক্যাম্প পুলিশের এসআই বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

হাসপাতালে উপস্থিত শারমিনের খালাত বোন মর্জিনা বলেন, গত ১৭ আগে শারমিন খুলনা সদরের সোনাডাঙ্গা থেকে বেড়াতে আসেন। আসার পর সে জানায়, তার স্বামী সেলিম আরেকটি মেয়েকে প্রেম করে বিয়ে করেছে। তার দিকে তাকায় না, তার ভরণপোষণও দেয় না। এমনকি ৩ বছর বয়সের একমাত্র মেয়ে মৌ এরও কোন খোঁজ-খবর রাখেন না। তার বাবার বাসা থেকেও এ ব্যাপারে তেমন কোন উদ্যেগ নেওয়া হয়নি। নিরুপায় হয়ে শারমিন কাজের সন্ধানে ঢাকায় আসে। আগামী মাসে একটি গার্মেন্টসে তার কাজ পাওয়ার কথা ছিল।

কাফরুল থানার এসআই শরিফুল ইসলাম জানান, মিরপুর-১৪ নম্বর এলাকায় এক গৃহবধূর আত্মহত্যার কথা জানতে পেরে পুলিশকে পাঠানো হয়েছে। তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।

jamunanews24.com/jisan/momin/29 november 16

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �