নূর হোসেনসহ তিনজনের যুক্তিতর্... | jamunanews24.com

যমুনা নিউজ: নারায়ণগঞ্জের সাত খুন মামলার প্রধান আসামি নূর হোসে...

বাংলা  
 জাতীয়
নূর হোসেনসহ তিনজনের যুক্তিতর্ক সম্পন্ন
Published : Tuesday, 29 November, 2016 at 8:19 PM,  Read :  5  times.
নূর হোসেনসহ তিনজনের যুক্তিতর্ক সম্পন্নযমুনা নিউজ: নারায়ণগঞ্জের সাত খুন মামলার প্রধান আসামি নূর হোসেন, তার গাড়ি চালক মিজানুর রহমান দিপু, চাকরিচ্যুত র‌্যাব কর্মকর্তা এম এম রানার যুক্তিতর্ক সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার সকাল ১০টা হতে দুপুর সোয়া ২টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেনের আদালতে চলে এই যুক্তিতর্ক।

আদালত সূত্রে জানা গেছে, মঙ্গলবার নূর হোসেনের পক্ষে মহানগর আওয়ামী লীগের সেক্রেটারি অ্যাডভোকেট খোকন সাহা, চাকরিচ্যুত নৌবাহিনী কর্মকর্তা এম এম রানার পক্ষে আব্বাসউদ্দিন ও নূর হোসেনের গাড়ি চালক মিজানুর রহমান দিপুর পক্ষে লুৎফর রহমান আকন্দ যুক্তিতর্ক তুলে ধরেন।

তাদের মধ্যে খোকন সাহা আদালতকে বলেন, চাঞ্চল্যকর দুটি মামলায় ১০৬ জন সাক্ষ্য দিলেও কেউ নূর হোসেনের নাম বলেনি। তাছাড়া হত্যাকাণ্ডে নূর হোসেন জড়িত এমন কোনো সুস্পষ্ট প্রমাণ করতে পারেনি রাষ্ট্রপক্ষ। অপর দুই আসামি পক্ষের আইনজীবীরাও নির্দোষ প্রমাণে যুক্তিতর্ক তুলে ধরেন।

নারায়ণগঞ্জ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) ওয়াজেদ আলী খোকন জানান, বুধবার আবারও যুক্তিতর্ক অনুষ্ঠিত হবে।

জানা গেছে, সাত খুনের ঘটনায় দুটি মামলা হয়। একটি মামলার বাদি নিহত আইনজীবী চন্দন সরকারের মেয়ে জামাতা বিজয় কুমার পাল ও অপর বাদী নিহত নজরুল ইসলামের স্ত্রী সেলিনা ইসলাম বিউটি। মামলায় অভিযুক্ত করা হয়েছে ৩৫ জনকে যাদের মধ্যে ২৩ জন গ্রেপ্তার ও বাকি ১২ জন পলাতক আছেন।

jamunanews24.com/a.rahim/Roushan/29 November 2016

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �