দুর্ঘটনা থেকে রক্ষা: প্রধানমন... | jamunanews24.com

যমুনা নিউজ: আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আকাশ...

বাংলা  
 জাতীয়
দুর্ঘটনা থেকে রক্ষা: প্রধানমন্ত্রীর জন্য দোয়া
Published : Tuesday, 29 November, 2016 at 8:03 PM,  Read :  11  times.
দুর্ঘটনা থেকে রক্ষা: প্রধানমন্ত্রীর জন্য দোয়াযমুনা নিউজ: আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আকাশ পথে দুর্ঘটনা থেকে রক্ষা পাওয়ায় রাজধানীতে শুকরিয়া আদায় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে রাজধানীর টিকাটুলি শেরে বাংলা বালিকা মহাবিদ্যালয়ে (সাবেক নারী শিক্ষা মন্দির) এ সভার আয়োজন করে স্কুল কর্তৃপক্ষ।

প্রসঙ্গত, গত ২৭ নভেম্বর হাঙ্গেরি যাবার পথে বাংলাদেশ বিমান বোয়িং ৭৭৭-এর যান্ত্রিক ত্রুটি দেখা দেওয়ায় দ্রুতগতিতে তুর্কিমেনিস্তানের বিমানবন্দরে বিমানটি অবতরণ করে।

সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ বলেন, মহান রাব্বুল আলামিনের কৃপায় শেখ হাসিনা বার বার মৃত্যুর হাত থেকে রক্ষা পেয়েছেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী হাঙ্গেরির পানি সম্মেলনে যোগদান করে যে প্রস্তাবনা দিয়েছেন, বিশ্বের সকল দেশ সেই প্রস্তাবনাকে সমর্থন করেছে। অত্র বিদ্যালয়ের সাবেক ছাত্রী হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদ্যালয়ের উন্নতিকল্পে বিদ্যালয়ের সুউচ্চ ভবন নির্মাণ, শিক্ষক ও ছাত্রীদের আবাসন ব্যবস্থা, শিক্ষক ও ছাত্রীদের যাতায়াতের জন্য পরিবহন ব্যবস্থাসহ বিভিন্ন ধরনের পদক্ষেপ গ্রহণ করেছেন।

মহাবিদ্যালয়ের গভর্নিং বডির সভাপতি শাহীনের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৩৯ নং ওয়ার্ড কমিশনার ময়নুল হক মঞ্জু, ঢাকার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) সাজ্জাদ হোসেন এবং অধ্যক্ষ আলহাজ্ব মনোয়ার হোসেন প্রমুখ।

এ ছাড়া অনুষ্ঠানে মহাবিদ্যালয়ের শিক্ষক/শিক্ষিকা, ছাত্রী, অভিভাবক, গভর্নিং বডির সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন টিকাটুলি জামে মসজিদের পেশ ইমাম মুফতি হাফেজ মওলানা মো. ওয়ালিউল্লাহ।

jamunanews24.com/asif/momin/Roushan/29 november 2016

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �