প্রথম বিদ্রোহী প্রার্থী ভূমিম... | jamunanews24.com

যমুনা নিউজ: জেলা পরিষদ নির্বাচনে পাবনা থেকে প্রথম বিদ্রোহী প্...

বাংলা  
 রাজনীতি
প্রথম বিদ্রোহী প্রার্থী ভূমিমন্ত্রীর মেয়ে
Published : Tuesday, 29 November, 2016 at 7:11 PM,  Read :  115  times.
প্রথম বিদ্রোহী প্রার্থী ভূমিমন্ত্রীর মেয়েযমুনা নিউজ: জেলা পরিষদ নির্বাচনে পাবনা থেকে প্রথম বিদ্রোহী প্রাথী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি এবং ভূমিমন্ত্রী শামসুর রহমান শরিফ ডিলুর মেয়ে মাহজাবিন শিরিন পিয়া।

সোমবার দুপুরে পাবনা জেলা প্রশাসক রেখা রানী বালোর কাছে এ মনোনয়নপত্র জমা দেন তিনি।এর আগে তিনি ঈশ্বরদী উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেন।

বর্তমানে মাহজাবিন শিরিন পিয়া পাবনা জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বরত আছেন।

এ বিষয়ে জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি ও দলীয় মনোনয়নপ্রাপ্ত রেজাউল রহিম লাল বলেন, দেশের সব নাগরিকের নির্বাচন করার অধিকার রয়েছে। তবে কেউ দলীয় সিদ্ধান্তের বাইরে গেলে দল তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।

সাধারণ সম্পাদক ও পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স বলেন, আমরা শেষ সময় পর্যন্ত চেষ্টা করব কোনো বিদ্রোহী প্রার্থী যেন না থাকে।

নির্বাচনে অংশ নেওয়া সম্পর্কে শিরিন বলেছেন, নারীর ক্ষমতায়ন নিশ্চিত করার জন্যই আমার জেলা পরিষদ নির্বাচনে অংশ নেওয়া। আমি শেষ পর্যন্ত নির্বাচনের মাঠে থাকব।

jamunanews24.com/asif/momin/Roushan/29 november 2016

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �