কলম্বিয়ায় বিমান বিধ্বস্তে নিহ... | jamunanews24.com

যমুনা নিউজ: ব্রাজিলের একটি ফুটবল দলসহ ৮১ জন আরোহীকে নিয়ে কলম্...

বাংলা  
 আন্তর্জাতিক
কলম্বিয়ায় বিমান বিধ্বস্তে নিহত ৭৬
Published : Tuesday, 29 November, 2016 at 5:07 PM,  Read :  97  times.
কলম্বিয়ায় বিমান বিধ্বস্তে নিহত ৭৬যমুনা নিউজ: ব্রাজিলের একটি ফুটবল দলসহ ৮১ জন আরোহীকে নিয়ে কলম্বিয়ায় বিধ্বস্ত হওয়া বিমানটি থেকে ৭৬ জনের লাশ এবং ৫ জনকে জীবিত অবস্থায় উদ্ধার করা হযেছে।

মঙ্গলবার মার্কিন সংবাদমাধ্যম সিএনএনের খবরে বলা হয়েছে, কলম্বিয়ার বিমান কতৃপক্ষ জানিয়েছে, ফুটবল দলসহ ৮১ জন আরোহীকে নিয়ে বিধ্বস্ত বিমানটি থেকে ৭৬ জনকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। এ ছাড়া ৫ আরোহীকে জীবিত অবস্থায় উদ্ধার করা সম্ভব হয়।

যদিও এর আগে, দেশটির বেসামরিক বিমান সংস্থা ৬ যাত্রী জীবিত থাকার কথা জানায়, যাদের মধ্যে তিন খেলোয়াড়, দুই ক্রু এবং এক সাংবাদিক বলে বলা হয়েছিল।

এর আগে, ব্রাজিলের একটি ফুটবল দলকে বহনকারী বিমানটি ৭২ যাত্রীসহ ৮১ জন আরোহী  নিয়ে কলম্বিয়ায় বিধ্বস্ত হয়।


কলম্বিয়ার মেডেলিন আন্তর্জাতিক বিমানবন্দর কর্তৃপক্ষ জানায়, বিমানটি বলিভিয়া থেকে উড্ডয়নের কিছুক্ষণ পরই রাডারের সঙ্গে সংযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে।

প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, বিমানে জ্বালানি ফুরিয়ে যাওয়াতেই এই দুর্ঘটনা ঘটেছে। ব্রাজিলের  চ্যাম্পিয়ন টিমটি কলম্বিয়ায় কোপা সুদামেরিকা ফাইনাল ম্যাচ খেলতে যাচ্ছিল। মঙ্গলবার বাংলাদেশ সময় বেলা সোয়া ১১টার দিকে রাশিয়া টুডের এক প্রতিবেদনে এ কথা জানানো হয়।
কলম্বিয়ায় বিমান বিধ্বস্তে নিহত ৭৬এর আগে ব্রিটিশ গণমাধ্যম দ্য গার্ডিয়ান জানায়, বিমানটি বিধ্বস্ত হয়েছে। আরোহীদের বেঁচে থাকার সম্ভাবনা ক্ষীণ। বিমানটিতে ব্রাজিলের ক্লাব শ্যাপেকোয়েন্সে খেলোয়াড়রা ছিলেন।

তারা বুধবার কোপা সুদামেরিকা কাপের ফাইনালে কলম্বিয়ার ক্লাব অ্যাথলেটিকো ন্যাসিওনালের বিপক্ষে খেলতে মেডেলিনে যাচ্ছিলেন।   

jamunanews24.com/S.alam/Roushan/29 Nov 2016

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �