জঙ্গিবাদ নিয়ে উস্কানি দেবেন না | jamunanews24.com

যমুনা নিউজ: গণমাধ্যমে জঙ্গিবাদ নিয়ে উস্কানি না দিতে সাংবাদিকদ...

বাংলা  
 জাতীয়
জঙ্গিবাদ নিয়ে উস্কানি দেবেন না
Published : Tuesday, 29 November, 2016 at 4:44 PM,  Read :  125  times.
জঙ্গিবাদ নিয়ে উস্কানি দেবেন নাযমুনা নিউজ: গণমাধ্যমে জঙ্গিবাদ নিয়ে উস্কানি না দিতে সাংবাদিকদের প্রতি আহ্বান জানিয়েছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। সেই সঙ্গে রাজাকারদের সঙ্গে মুক্তিযোদ্ধাদের এক না করারও আহ্বান জানান তিনি।

মঙ্গলবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

হাসানুল হক ইনু বলেন, সাংবাদিকরা তথ্য সংগ্রহ করে সংবাদে রূপান্তরিত করে সেটিকে পাঠকের জন্য উপস্থাপন করেন। এটি মোটেই সহজ কাজ নয়। তবে এ ক্ষেত্রে সাংবাদিকদের আরো অনেক বেশি সচেতন হতে হবে।

তথ্যমন্ত্রীর প্রধান অতিথি হিসেবে ডিআরইউ’র বার্ষিক সাধারণ সভার উদ্বোধন করার কথা থাকলেও নির্ধারিত সময়ে তিনি উপস্থিত না হওয়ায় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হক সেই কাজটি করেন।

পরবর্তীতে ডিআরইউর সাধারণ সভার কার্যক্রম এবং রিপোর্ট পেশ শেষে দুপুরের খাবারের বিরতিতে তথ্যমন্ত্রী এসে প্রধান অতিথির বক্তব্য দেন।

বার্ষিক সাধারণ সভায় ডিআরইউর এক বছরের আয়-ব্যয়ের হিসাব তুলে ধরা হয়। এ সময় বেশকিছু সংশোধনীসহ ২০১৬ সালের আর্থিক বিবরণী সদস্যদের সম্মতিক্রমে পাস হয়।

ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি জামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাজু আহমেদের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন সহ-সভাপতি শরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শেখ জামাল হোসেন, যুগ্ম সম্পাদক সাজ্জাদ হোসাইন, মহিলা বিষয়ক সম্পাদক সুমি খানসহ কার্য নির্বাহী কমিটির অন্য সদস্যরা।

jamunanews24.com/Tarikul/ sm/ 29. nov 2016

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �