পুলিশ এখন জনগণের বন্ধু: স্বরা... | jamunanews24.com

মৌলভীবাজার প্রতিনিধি: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামা...

বাংলা  
 সারাদেশ
পুলিশ এখন জনগণের বন্ধু: স্বরাষ্ট্রমন্ত্রী
Published : Tuesday, 29 November, 2016 at 4:39 PM,  Read :  41  times.
পুলিশ এখন জনগণের বন্ধু: স্বরাষ্ট্রমন্ত্রীমৌলভীবাজার প্রতিনিধি: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি বলেন, দশ বছর আগের পুলিশ এখন আর নেই। এখন পুলিশ জনগণের বন্ধু, দেশের বন্ধু। সন্ত্রাসী, জঙ্গির বিরুদ্ধে জীবন বাজি রেখে পুলিশ কাজ করছে।

আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় মৌলভীবাজারের জুড়ী উপজেলা ৬ কোটি ৬৮ লাখ টাকা ব্যয়ে জুড়ী থানা ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দু’এক জায়গায় পুলিশ ভুল করলে তাদের শান্তি দেয়া হচ্ছে। কোনো অপরাধীকে ছাড় দেয়া হয় না। শেখ হাসিনার নেতৃত্বে দেশের আইনশৃঙ্খলা রক্ষাবাহিনীর সক্ষমতা ও দক্ষতা বৃদ্ধি করা হয়েছে। সব সংস্থাকে শক্তিশালী করা হয়েছে।

প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে দেশের মানুষ জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছে। এদের ব্যাপারে পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করুন। জঙ্গিরা সমাজ, দেশ, ইসলাম ও মুসলমানের শত্রু। আন্তর্জাতিক ষড়যন্ত্রে শান্তির ধর্ম ইসলামকে ধ্বংস করার চেষ্টা চলছে।

তিনি জুড়ী থানায় নতুন গাড়ি প্রদান, পূর্ণাঙ্গ চেকপোষ্ট স্থাপন ও ফায়র সার্ভিস স্থাপনের আশ্বাস দিয়ে বলেন, শেখ হাসিনা সরকারের উন্নয়ন থামবেনা, উন্নয়ন চলবে। এ দেশকে মধ্যম আয়ের দেশ ও উন্নত দেশে পরিণত করা হবে। বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাবার জন্য শেখ হাসিনার বিকল্প শেখ হাসনা।

মৌলভীবাজার পুলিশ সুপার মো. শাহ্ জালালের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে জাতীয় সংসদের হুইপ মো. শাহাব উদ্দিন এমপি, সিলেটের ডিআইজি মিজানুর রহমান পিপিএম, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত আহ্বায়ক বদরুল হোসেন, জুড়ী উপজেলা চেয়ারম্যান গোলশান আরা মিলি, আব্দুল মতিন এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান, বড়লেখা উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, জেলা প্রশাসক মো. তোফায়েল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

jamunanews24.com/kaium/zobaida/ar/29 november 2016

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �