বদরুলের বিচার শুরু | jamunanews24.com

যমুনা নিউজ: কলেজছাত্রী খাদিজা বেগম নার্গিস হত্যা প্রচেষ্টা মা...

বাংলা  
 জাতীয়
বদরুলের বিচার শুরু
Published : Tuesday, 29 November, 2016 at 2:54 PM,  Read :  18  times.
বদরুলের বিচার শুরুযমুনা নিউজ: কলেজছাত্রী খাদিজা বেগম নার্গিস হত্যা প্রচেষ্টা মামলায় ছাত্রলীগ নেতা বদরুলের বিচার শুরু হয়েছে। আগামী ৫ ডিসেম্বর বাদীর জবানবন্দির মধ্য দিয়ে সাক্ষ্য গ্রহণ শুরু হবে।

সিলেট মুখ্য মহানগর হাকিম সাইফুজ্জামান হিরো মঙ্গলবার আসামির বিরুদ্ধে অভিযোগ গঠন করে সাক্ষ্য শুরুর জন্য দিন ঠিক করে দেন।

এ আদালতের অতিরিক্ত পিপি মাহফুজুর রহমান জানান, আগামী ৫ ডিসেম্বর বাদীর জবানবন্দির মধ্য দিয়ে সাক্ষ্য গ্রহণ শুরু হবে।

আসামি বদরুলের পক্ষে তার আইনজীবী সাজ্জাদুর রহমান জামিনের আবেদন করলে আদালত তা নাকচ করে দেন।

গত ৩ অক্টোবর সিলেটের এমসি কলেজ কেন্দ্রে স্নাতক পরীক্ষা দিয়ে বের হয়ে হামলার শিকার হন সিলেট সরকারি মহিলা কলেজের স্নাতক (পাস কোর্স) দ্বিতীয় বর্ষের ছাত্রী খাদিজা। ধারালো অস্ত্রের আঘাতে তার মাথার খুলি ভেদে করে মস্তিষ্ক জখম হয়।

ঢাকার স্কয়ার হাসপাতালে তিন দফা অস্ত্রোপচারের পর অনেকটা সুস্থ হয়ে ওঠেন খাদিজা। এখন তাকে সিআরপিতে স্থানান্তর করা হয়েছে। শরীরের বাঁ পাশ স্বাভাবিকভাবে কাজ করছে না।

খাদিজার ওপর হামলাকারী বদরুল শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যাছলয়ের অর্থনীতি বিভাগের শেষ বর্ষের ছাত্র ও বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সম্পাদক ছিলেন। তাকে ঘটনাস্থল থেকে ধরে তখনই পুলিশে দেয় জনতা।

ঘটনার পরদিন খাদিজার চাচা আব্দুল কুদ্দুস বাদী হয়ে শাহপরান থানায় মামলা করেন। বদরুলকে বিশ্ববিদ্যালয় ও সংগঠন থেকে বহিষ্কার করা হয়।

মামলার তদন্তে নেমে খাদিজাকে কোপানোর ভিডিও ফুটেজ সংগ্রহ করে পুলিশ। বদরুল নিজেও অপরাধ স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন।

jamunanews24.com/sm/ 29 nov. 2016

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �