আবাসিক হোটেলে কিশোরীকে গণধর্ষণ | jamunanews24.com

যমুনা নিউজ: রাজশাহী মহানগরীর একটি আবাসিক হোটেলে কিশোরী গণধর্ষ...

বাংলা  
 সারাদেশ
আবাসিক হোটেলে কিশোরীকে গণধর্ষণ
Published : Tuesday, 29 November, 2016 at 2:33 PM,  Read :  59  times.
আবাসিক হোটেলে কিশোরীকে গণধর্ষণযমুনা নিউজ: রাজশাহী মহানগরীর একটি আবাসিক হোটেলে কিশোরী গণধর্ষণের শিকার হয়েছে। মহানগরীর মালোপাড়া পুলিশ ফাঁড়ির সামনে অবস্থিত হোটেলে এ ধর্ষণের ঘটনা ঘটে। ধর্ষণের শিকার ওই কিশোরীকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

সোমবার রাতে পুলিশ এ তথ্য নিশ্চিত করেছে। এ ঘটনায় জড়িত থাকায় পুলিশ চারজনকে গ্রেফতার করেছে।

ওসিসিতে ভর্তির আগে ওই কিশোরী জরুরি বিভাগের চিকিৎসকদের জানায়, তার বাড়ি বগুড়ার সোনাতলা থানা এলাকায়। রোববার সন্ধ্যায় সে প্রেমের টানে বগুড়া থেকে রাজশাহী আসে। এরপর কথিত প্রেমিকের সঙ্গে সে ওই হোটেলে ওঠে। রাতে কথিত প্রেমিক না বলে চলে যায় এবং হোটেলের কর্মচারীরা তাকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। পরে কৌশলে সে সেখান থেকে পালিয়ে বোয়ালিয়া থানায় যায়। সেখান থেকে ওই কিশোরীকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা বোয়ালিয়া মডেল থানার এসআই সোলাইমান আলী বিষয়টি নিশ্চিত করেন। রামেক হাসপাতালের জরুরি বিভাগের তথ্য অনুযায়ী, ওই কিশোরী সোমবার রাত সাড়ে ৯টায় রামেক হাসপাতালে ভর্তি হওয়ার জন্য আসে। ওই সময় তার অবস্থা আশঙ্কাজনক ছিল। পরে তাকে হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা আরও জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ চারজনকে গ্রেফতার করেছে। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে। তবে ঘটনার পর থেকে ওই হোটেলটি বন্ধ পাওয়া যায়। এর মালিককেও পাওয়া যায়নি।

jamunanews24.com/zobaida/anis/29 november 2016

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �